কুষ্টিয়ার দৌলতপুর লকডাউন

সেলিম রেজা, কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরের বিভিন্ন মোড়ে মোড়ে পাশ্ববর্তী উপজেলা ও জেলা থেকে প্রবেশ পথে বেরিকেড দিয়ে লকডাউন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে উপজেলার ৩টি প্রবেশ পথে বেরিকেড দিয়ে এ লকডাউন করা হয়।

দৌলতপুর উপজেলা প্রশাসনের নির্দেশে এ লকডাউন করা হয় বলে লকডাউনে কর্তব্যরত কর্মকর্তাগণ জানিয়েছেন। এর ফলে পাশ্ববর্তী মেহেরপুর জেলা ও গাংনী উপজেলা এবং ভেড়ামারা উপজেলার সাথে সড়কপথে দৌলতপুরের যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর প্রধান সড়কের খলিশাকুন্ডি ব্রীজের ওপর বেরিকেড দিয়ে লকডাউন করা হয় বলে সেখানে উপস্থিত দৌলতপুর মৎস্য কর্মকর্তা খন্দকার সহিদুর রহমান জানিয়েছেন।

একইভাবে দুপুরে দৌলতপুর উপজেলার ধর্মদহ এলাকায় গাংনী-দৌলতপুর সড়কের কাজীপুর ব্রীজের ওপর বেরিকেড দিয়ে লকডাউন করা হয়। বেরিকেড দিয়ে লকডাউন করা হয়েছে দৌলতপুর-ভেড়মারা প্রধান সড়কের আল্লারদর্গা বাজারে।

লকডাউনের ফলে পাশ্ববর্তী জেলা ও উপজেলার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় করোনাভাইরাস ছাড়ানো থেকে অনেকটা নিরাপদ থাকা সম্ভব বলে এলাকাবাসী জানিয়েছেন।

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, পাশ্ববর্তী জেলা ও উপজেলার লোকজন এসব সড়ক দিয়ে চলাচল করার ফলে করোনাভাইরাস ছাড়ানোর সম্ভবনা রয়েছে। তাই ওইসব সড়কের প্রবেশ পথে বেরিকেড দিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বেরিকেডে পুলিশ প্রহরায় রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares