হিলিতে শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু 

গোলাম রব্বানী, হিলি: কোভিড (১৯) করোনা প্রতিরোধে দিনাজপুরের হিলিতে ১২ থেকে ১৮ বছর বয়সী (স্কুল, কলেজ, মাদ্রাসা) পড়ুয়া ছাত্র-ছাত্রীদের মাঝে (কোভিড-১৯) করোনার টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।
বুধবার(১২ জানুয়ারি) সকাল ১০ টা থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পৌরসভা কার্যালয় ও হিলি স্থলবন্দরের আমদানি-রফতানি কারক গ্রুপের কার্যালয়ে এসব টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়।
হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল হাসানের সভাপতিত্বে টিকা প্রদান কার্যক্রম এর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।
আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এ আলম, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, উপজেলা একাডেমিক শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন, ডাঃ শ্যামল কান্তিসহ অনেকে।
প্রথম ধাপের দুই দিনে মোট চার হাজর আটশ জন ছাত্র-ছাত্রীকে করোনার টিকা দেয়া হবে। আগামীকাল বৃহস্পতিবারও এই টিকা দান কর্মসূচী চলবে।
হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্স এর ডা: শ্যামল কান্তি দত্ত বলেন,ছাত্র-ছাত্রীদের জন্য মোট ৮ হাজার ৫শ টিকার চাহিদা হলেও প্রথম ধাপে টিকা পাওয়া গেছে ৪ হাজর ৮শ টি। এই টিকা দুই দিনে শেষ করা হবে। দ্বিতীয় ধাপে চাহিদা মাফিক টিকা এলে তা আবার দেয়া শুরু করা হবে।
বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬শ, পৌরসভা কার্যালয়ে ৯শও আমদানি-রফতানি কারক গ্রুপের কার্যালয়ে ৯শ করে মোট ২ হাজার ৪শ জন ছাত্র-ছাত্রীকে টিকা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares