হিলিতে ফেন্সিডিলসহ আটক ৩

গোলাম রব্বানী, হিলি প্রতিনিধি: 

হাকিমপুর উপজেলাকে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয়কে সামনে রেখে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ চোরাকারবারীকে আটক করছে পুলিশ। এরই ধারাবাহিকতায় দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশ  মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৮০ ( একশত আশি)  মাদকদ্রব্য ফেন্সিডিলসহ আলী হোসেন ওরফে বাবু (২৭) মোক্তারুল রহমান (২৭) ও সাহাজুল ইসলাম স্বাধীন (৩০) তিন জন মাদক চোরাকারবরীকে আটক করেছে।
বৃহস্পতিবার ভোর রাত সাড়ে চারটায়  উপজেলার খট্রামাধবপাড়া  ইউনিয়নের হরেকমষ্টপুর নামক  এলাকায় অভিযান চালিয়ে তিন  জনকে আটক করেছে পুলিশ।
  হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদে  জানতে পারি উপজেলার হরেকৃষ্টপুর নামক  এলাকায় একদল  চোরাকারবারি হিলি সীমান্ত থেকে মাদকদ্রব্য ফেন্সিডিল পাচার করছে।
এমন সংবাদ পেয়ে, আমি এবং আমার  সঙ্গীয় পুলিশ ফোর্সসহ উক্ত এলাকায়  অভিযান করাকালে  আলী হোসেন ওরফে বাবু (২৭), মোক্তারুল (২৭) এবং সাহাজুল ইসলাম স্বাধীন (৩০) তিন জনকে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১৮০ ( একশত আশি) পিচ ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করা হয়।  আটক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য ও চোরাচালান আইনে মামলা দায়ের পূর্বক বিঙ্গ আদালতে পাঠানো হয়েছে।
আটককৃত আলী হোসেন বাবু (২৭ ) ও মোক্তারুল (২৭) উপজেলার  সরন্জাগাড়র গ্রামের  ছলিম উদদীন ও মতিউর রহমান এর ছেলে এবং সাহাজুল ইসলাম স্বাধীন (৩০) উপজেলার সাতকুড়ি গ্রামের খলিল উদ্দিন এর ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares