স্বল্প পোশাকে নুসরাতের ওই ‘হট লুক’ দেখে যা বলেছিলেন বাবা-মা?(ভিডিও)

বিনোদন ডেস্ক:

‘সোনু কে টিটু কে সুইটি’ ছবিতে নুসরত বারুচার অভিনীত সেই আলোড়ন তুলে দেওয়া গান ‘ছোটে ছোটে পেগ মার’-এর কথা মনে আছে? মুক্তি পেতেই সেই গান রাতারাতি ‘টক অব দ্য টাউন’ হয়ে গিয়েছিল। নুসরতের সেই লাল ‘ব্রালেট’ ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু জীবনে কোনওদিন ক্যামেরার সামনে স্বল্প পোশাক না পরা নুসরতের ওই ‘হট লুক’ দেখে কী বলেছিলেন তাঁর বাবা-মা? কী-ই বা ছিল তাঁদের প্রতিক্রিয়া? ‘পিঙ্কভিলা’কে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরত বলেন, “আমি প্রথমে বাবা-মাকে বলিইনি গানটির কথা। যখন গানটা মুক্তি পায়, তখনও ওঁদের দেখাইনি। চিন্তায় ছিলাম কী হবে ওঁদের প্রতিক্রিয়া!”

তার পর? নুসরতের কথায়: “প্রমোশন থেকে ফিরে দেখি বাবা মা টিভিতে ওই গানটি শুনছে। বাবা স্লো মোশনে আমার দিকে এগিয়ে এল। টিভির চ্যানেল মিউট করে আমার দিকে তাকিয়ে বলল, ‘ইজ দ্যাট এ ব্রা? তুই ব্রা পরেছিস?’ আমি আস্তে করে বাবাকে বললাম, “না বাবা এটা ব্রালেট”।

ব্রালেট ব্রা-য়ের মতোই একটি অন্তর্বাস। তবে তা ওজনে অনেকটাই হাল্কা এবং আরামদায়ক। হালফিলে এই পোশাক এখন ফ্যাশন দুনিয়ায় ভীষণভাবে ‘ইন’। সেলেবদের ক্যাজুয়াল ওয়ারের তালিকায় তা এখন এক নম্বরে।

যদিও নুসরতের বাবা সে দিন কী বুঝেছিলেন তা নুসরত নিজেও জানেন না। তবে এই নিয়ে আর কথা বাড়াননি তিনি। নুসরতও আর যেচে ঝামেলা তৈরি করতে চাননি বাবার সঙ্গে। তবে ছবিটি যে হিট করেছিল তা তো সকলেরই জানা। ছবিতে নুসরত ছাড়াও ছিলেন সানি সিংহ এবং কার্তিক আরিয়ান। কে কাছের? প্রেমিকা না বেস্ট ফ্রেন্ড? এই দুইয়ের বিবাদ নিয়ে ছবিটিতে কার্তিক এবং নুসরতের টক্কর ভাল লেগেছিল দর্শকদের। নুসরতের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ড্রিমগার্ল’। ছবিটি বক্স অফিসে সে ভাবে আঁচড় কাটতে না পারলেও আয়ুষ্মান এবং নুসরতের কেমিস্ট্রি মন কেড়েছিল অনুরাগীদের।

দেখে নিন নুসরতের সেই ‘হটলুক’-এর নাচ

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares