স্থানীয় সরকারকে শক্তিশালী ও স্বাবলম্বী করার কাজ শুরু করছে সরকার : মজনু

মিন্টু ইসলাম, বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সুফল তৃণমুল পর্যায়ের সব শ্রেণিপেশার মানুষের মাঝে পৌঁছে দিতে চায়। এজন্য কেন্দ্র থেকে শুরু করে ইউনিয়ন ও গ্রাম পর্যায় পর্যন্ত স্থানীয় সরকারকে শক্তিশালী ও স্বাবলম্বী করার কাজ শুরু হয়েছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের স্থানীয় সরকার প্রতিষ্ঠানে স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিত করার জন্য কাজ শুরু হয়েছে। আগামীতে এসব প্রতিষ্ঠানে হয়রানি মুক্ত ও দ্রুত সেবা পাবে দেশের জনগণ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে শেরপুর উপজেলা পরিষদ চত্বরে তিনদিনব্যাপী স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন শেরপুর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা সুলতানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আলহাজ¦ গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ¦ মুন্সী সাইফুল বারী ডাবলু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন শেরপুর উপজেলা প্রশাসনের প্রশাসনিক কর্মকর্তা রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে আওয়ামীলীগ, অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষেরা উপস্থিত ছিলেন। এতে তিনদিন মেলায় অংশগ্রহণকারী ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ষ্টলসুমহের মধ্যে সেরাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares
Verified by MonsterInsights