সুনামগঞ্জে নয় বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের

মোঃ আতিকুর রহমান,সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নয় বছরের শিশুকে ধর্ষন করার অভিযোগ উঠেছে মিজানুর মিয়া(২৫)নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে রবিরার তাহিরপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ৯,তারিখ ৩১,১০,২০২১ইং। ধর্ষনের শিকার শিশুটি উপজেলার বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী ও বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের বাসিন্দা।অভিযুক্ত ধর্ষণকারী শিশুটির সর্ম্পকে চাচাত ভাই ও জাহের মিয়ার ছেলে।

শনিবার রাত ৮টায় শিশুটির নিজ বাড়িতে এ ধর্ষনের ঘটনাটি ঘটে। শিশুটির বাবা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল শনিবার শিশুটির পিতা ব্যবসার কাজে বাড়ির বাহিরে ছিলেন। রাতে তার নিয়মিত প্রাইভেট শিক্ষিকার কাছে পড়তে বসিয়ে তার মা পাশের বাড়িতে যায়। পড়ানো শেষ করে শিক্ষিকা চলে যাওয়ার পরপরই মিজানুর মিয়া(২৫)ঘরের ভিতরে প্রবেশ করে। এ সময় ঘর খালি পেয়ে দরজা বন্ধ করে জোড় করে শিশু মেয়েকে ধর্ষন করে চলে যায় সে। তার মা বাড়ি ফিরে শিশুটির শারিরীক ও মানষিক অবস্থা অসাভাবিক দেখে কারন জানতে চাইলে সে পুরো বিষয়টি তার মাকে জানায়। পরে পাড়া-প্রতিবেশীদের বিষয়টি জানিয়ে আইনের সহায়তা নিতে আজ রবিবার বিকালে তাহিরপুর থানায় অভিযোগ দায়ের করেন তারা।
শিশুটির বাবা-মা জানান, আমরা এই জঘন্য কাজের কঠিন শাস্তি চাই। যাতে করে ভবিষ্যতে কেউ এ ধরনের কাজ করার সাহস না পায়।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির জানান,শিশু র্ধষনের অভিযোগ নিয়ে শিশুটিসহ তার মা-বাবা ও কিছু লোকজন আমার কাছে এসেছিলো। আমি থানার ওসি সাহেবকে বিষয়টি গুরুত্ব সহকারে ব্যবস্থা গ্রহন করার জন্য বলেছি।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার জানান,র্ধষনের অভিযোগ নিয়ে শিশুটিসহ তার মা ও বাবা থানায় এসে মামলা দায়ের করেছেন। শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে এবং অভিযুক্ত ধর্ষনকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares