সাভারে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ,আটক ১

নিউজ ডেস্ক
সাভারে পাওনা টাকা চাওয়ায় ইট ভাটার শ্রমিককে বেঁধে তার স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে মো: আলাউদ্দিন (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানার পুলিশ।
শনিবার (১১ জুলাই) দুপুরে ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফএম সায়েদ।
ঘটনা সূত্রে যানা যায়, শুক্রবার (১০ জুলাই) সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগরকান্দা এলাকার বাসিন্দা মাহবুব আলম এর বাড়ির পাশের বাগানে এ ধর্ষনের ঘটনা ঘটে।
 এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
আসামীরা হলো- ভাকুর্তা মোগরকান্দা এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে ওয়াহিদ (৩০), লালমনিরহাট জেলা সদরের উমাপতি হরনারায়ন গ্রামের মমিনুল হকের ছেলে জুয়েল (২০), কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার মইদাম গ্রামের জহুর উদ্দিনের ছেলে আলাউদ্দিন (৪০) ও সহিদুর রহমান (৪০)।
মামলার এজাহার উল্লেখ্য, ভুক্তভোগীর স্বামী গতকাল দুপুরে পাওনা টাকার আনার জন্য ভাকুর্তা মোগড়াকান্দা এলাকার ইট ভাটার শ্রমিক সর্দার আলাউদ্দিনের কাছে গেলে আলাউদ্দিন ও তার দুই সহযোগী ওয়াহিদ ও শহিদের সহযোগীতায় তাকে একটি বাগানের ভিতরে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে। এবং জুয়েল নামে অপর এক সহযোগী কৌশলে ওই ব্যক্তির স্ত্রীকে ঘটনাস্থলে ডেকে আনেন। পরে আলাউদ্দিন ও শহিদুলের সহযোগীতায় আসামী ওয়াহিদ ও জুয়েল তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এএফএম সায়েদ আরও জানান, অভিযোগ পাওয়ার পরেই পুলিশ মোগড়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। একই সাথে দুপুরে আলাউদ্দিনকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares