সাতক্ষীরায় নতুন করে আরো ১২ জনের করোনা পজেটিভ

সাতক্ষীরা ব্যুরো চীফ:
সাতক্ষীরায় নতুন করে আরো ১২ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। খুলনা পিসিআর ল্যাব থেকে পাঠানো এক রিপোর্টে এ তথ্য জানানো হয়। এ নিয়ে সাতক্ষীরায় রবিবার পর্যন্ত মোট ৭৮ জন করানো শনাক্ত হয়েছে।
করোনা আক্রান্ত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা শহরের মুন্সিপাড়া এলাকার আফরোজা খাতুন, একই এলাকার আহসান কবির, শহরের মুনিজিতপুর এলাকার মনিরুজ্জামান, কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা গ্রামের রাজু আহমেদ, তালা উপজেলার জালালপুর গ্রামের রিপন মোড়ল, তালা উপজেলা সদরের রমা দাস ও অহনা বিশ্বাস, দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের সায়রা বিবি, একই গ্রামের রাজু আহমেদ, একই উপজেলার বদরতলা গ্রামের খাদিজা বিবিসহ ১২ জন। ইতিমধ্যে করোনা আক্রান্ত ব্যক্তিদৈর বাড়িসহ তাদের আশে পাশের কয়েকটি বাড়ি স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে লক ডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার পর্যন্ত এ জেলা থেকে মোট ১ হাজার ৩৬৭ জনের নমুনা সংগ্রহ করে আইডিসিআর ও পিসআির ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ৯০২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। এর মধ্যে ৭৮ জনের করোনা পজিটিভ ও বাকীসব রিপোর্ট নেগেটিভ এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares