সাকিব-মুশফিকদের বিক্রিত স্মারক ফিরিয়ে আনবে বিসিবি

স্পোর্টস ডেস্ক

মহামারী করোনা দুর্গতদের সহায়তার জন্য নিলামে নিজেদের ইতিহাস গড়া ব্যাট বিক্রি করে দিয়েছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহীম।

সাকিবের ব্যাট ২০ লাখ ও মুশফিকের ব্যাট ১৭ লাখ টাকায় বিক্রি হয়েছে। নিলামে মাশরাফি বিন মুর্তজার ব্রেসলেট। তাসকিন আহমেদের হ্যাটট্রিক বল ও সৌম্য সরকারের প্রথম টেস্ট সেঞ্চুরির ব্যাটও বিক্রি হয়েছে।  তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সুযোগ হলে সাকিব-মুশফিকদের এসব স্মারক ফিরিয়ে আনবে বিসিবি।

আজ জাতীয় ক্রীড়া পরিষদে করোনায় ক্ষতিগ্রস্ত ক্রীড়াবিদদের আর্থিক অনুদানের চেক প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের ব্যাট ফিরিয়ে আনার উদ্যোগের কথা জানান পাপন। তিনি বলেন, ‘ক্রিকেটারদের স্মারক রাখার উদ্যোগ আমি অবশ্যই নেবো। ইচ্ছাটা সবসময়ই ছিল। এখানে তো আমরা নিলামে অংশগ্রহণ করতে পারি না। পরে আমরা চেষ্টা করবো কীভাবে রাখা যায়।

যদি সুযোগ থাকে, সেগুলোকে আমরা ফেরত আনার চেষ্টা করবো।’

ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবালের অনলাইন লাইভ শো’র প্রশংসা করেছেন পাপন। তামিমের শো তে দেশ-বিদেশের ক্রিকেট তারকারা এসে আড্ডা দিচ্ছেন। এ নিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘তামিমের শো খুবই ইম্প্রেসিভ ও খুব ভালো করছে। সবাই উপভোগও করছে। এবং এটার স্ট্যান্ডাডও খুব উঁচুমানের। আমরা সবাই প্রশংসা করছি। এটা খুবই ভালো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares