শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণ করলেন কটিয়াদী রক্তদান সমিতি

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জের কটিয়াদীতে সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে পঞ্চাশজন রোজাদার শ্রমজীবীর মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। রবিবার দরগাহ জামে মসজিদ রোডে সংগঠনেরা স্বেচ্ছাসেবকরা ঠেলা, রিকশা, অটো চালকদের হাতে ইফতার পৌঁছে দেয়। পুরো রমজান মাসে কমপক্ষে ১০দিন এ কার্যক্রম চালিয়ে যাওয়ার উদ্যোগ নিয়েছে সংগঠনটি। এ সংকটময় মূহুর্তে দরিদ্র অসহায় মানুষগুলো ইফতার পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার সাথে সাথে আমরা ‘করোনা প্রতিরোধ সেল’ গঠনের মাধ্যমে প্রশাসনের সাথে সমন্বয় সাধন করে বেশ কিছু কার্যক্রম চালিয়ে যাচ্ছি। যত দিন এ সংকটের উত্তরণ না ঘটবে, তত দিন আমরা আমাদের কার্যক্রম অব্যাহত রাখবো।

ইফতার বিতরণের পাশাপাশি খাদ্য সহায়তা প্রদান, সচেতনতা বিষয়ক মাইকিং, জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ, সদস্যদের তৈরি মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ, মসজিদ ও মন্দিরে সাবান এবং সাবানদানী বিতরণ, বাজারসহ বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে, ঔষধ, কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকানে সুরক্ষা বৃত্ত অংকন করে করোনা মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সংগঠনের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares