শহীদ জিয়ার মৃত্যু বার্ষিকীতে বৃক্ষ রোপণ করলেন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক

বরিশাল  ব্যুরো :

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকীতে বরিশালের উজিরপুর উপজেলার নিজের গ্রামে বৃক্ষ রোপণ কর্মসূচি করেন।

এই কর্মসূচিতে তার সাথে উপস্থিত ছিলেন ঢাকা তেজগাঁও কলেজের পরিশ্রমী ছাত্রনেতা গৌরনদী উপজেলার কৃতী সন্তান আব্দুল্লাহ আল ওমর ফারুক হিরা, গৌরনদী উপজেলা ছাত্রদলের নেতা গোলাম হাফিজ, ছাত্রনেতা এস এম মাসুদ রানা, সরকারি গৌরনদী কলেজ ছাত্রনেতা তানভীর হাসান তানিম, নয়ন আহমেদ উজিরপুর উপজেলা ছাত্রদল নেতা রাজিব মজুমদার, ফরিদ জোমদ্দার, সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক রনি সহ বরিশাল জেলা ও উজিরপুর উপজেলার বিভিন্ন পর্যায়ের ছাত্রদলের নেতা কর্মীরা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী মুখ ও ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল স্থানীয় নেতা কর্মীদের মাঝে পরিবেশের ভারসাম্য ফিরিয়ে আনতে বৃক্ষ রোপণের গুরুত্ব তুলে ধরেন। তিনি দেশ গঠনে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ দেশ গঠনের ভুমিকা নিয়ে আলোচনা করেন।

উল্লেখ্য এবার করোনা ভাইরাসের মহামারির কারণে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীর নিয়মিত কর্মসূচি সামাজিক ও স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত আকারে পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares