শনিবার মেয়রের চেয়া‌রে বস‌বেন শেখ ফজলে নূর তাপস

নিউজ ডেস্ক

এই প্রথমবা‌রের মত ঢাকা দক্ষিণ সিটি ক‌র্পো‌রেশনে মেয়রের চেয়া‌রে বস‌তে যাচ্ছেন শেখ ফজলে নূর তাপস। গত ২৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা মিলনায়তনে মেয়র হি‌সে‌বে শপথ নিলেও আগামী শ‌নিবার মেয়রের চেয়ারে বসবেন তিনি।

এ বিষয়ে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের ব্যক্তিগত মিডিয়া কো-অর্ডিনেটর তারেক শিকদার জানান, বিশ্ব মহামারির পরিবর্ধিত পরিস্থিতিতে আগামী ১৬ মে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দায়িত্ব নিতে যাচ্ছেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। নগরবাসীর সেবা দানের জন্য তার নির্বাচনী ইসতেহারে যে বিষয়গুলো উল্লেখ করেছেন সেগুলোসহ বর্তমান পরিস্থিতি কিভাবে মোকাবেলা করা যায় সে বিষয়টি নিয়ে পরিকল্পনা প্রণয়ন করছেন। এসব বিষয় নিয়ে তিনি বেশ কিছু দিন ধরে কাজ করছেন। দায়িত্ব গ্রহণের পর তিনি তার কার্যাবলী শুরু করবেন।

এর আগে গত ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় ডিএসসিসি নির্বাচন। নির্বাচনী ইশতেহারে ঐতিহ্য রক্ষা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসনের ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার প্রতিশ্রুত দেন তিনি। বিভিন্ন নির্বাচনী সভায় তিনি জোরালোভাবে এই ৫ প্রতিশ্রুতির কথা বারবার উল্লেখ করেছেন।

এদিকে বুধবার বেলা ১২টা ৪৫ মিনিটে দ্বিতীয় মেয়াদে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন মো. আতিকুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares