লালমোহনের পশ্চিম চরউমেদে মনোনয়নপত্র জমা দিলেন ইউপি সদস্য প্রার্থী সেন্টু

লালমোহন (ভোলা) প্রতিনিধি : ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন ৯নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী মো: ইব্রাহিম সেন্টু।

মঙ্গলবার সকালে জমাদানের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা ইউসুফ হারুনের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এর আগে মনোনয়নপত্র জমাদান উপলক্ষ্যে পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে মো: ইব্রাহিম সেন্টুকে সাথে নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে আসেন শত শত কর্মী-সমর্থকরা। উৎসবের সাথে পছন্দের প্রার্থীর মনোনয়ন জমাদান করতে পেরে খুশি তারা।

পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম চরউমেদ গ্রামের মান্নান বেপারি বাড়ির আবদুল মান্নান ও জরুপা খাতুন দম্পত্তির ছেলে মোহাম্মদ ইব্রাহিম সেন্টু সামাজিক কর্মের পাশাপাশি রাজনীতির সাথে ওতোপ্রোতো জড়িত। তিনি মুজিব সেনা পরিষদের সাধারণ সম্পাদক, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতির দায়িত্ব শেষে বর্তমান পশ্চিম চরউমেদ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্বরত আছেন। এছাড়াও তিনি গজারিয়া ও কর্তারহাট বাজরের বিশিষ্ট ব্যবসায়ী।

মো: ইব্রাহিম সেন্টু বলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের নের্তৃত্ব ও দিকনির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িত আছি। সে সুবাদে আমার এলাকার মানুষের জন্য কাজ করার সুযোগ হয়েছে। আশা করি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকতে তাদের দোয়া ভালোবাসা ও সমর্থন পাবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Shares
Verified by MonsterInsights