লকডাউন চলাচালীন গানের শুটিং করলেন সালমান-জ্যাকুলিন

বিনোদন ডেস্ক

করোনায় লকডাউনে পরিবারের সদস্যদের নিয়ে বিলাসী ফার্মহাউজে রয়েছেন সালমান খান। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্ডেজও আছেন একই বাড়িতে।

লকডাউন চলাচালীন সময়েই সালমান ফার্মহাউজে সেরে ফেললেন একটি গানের শুটিং। সঙ্গী হয়েছেন জ্যাকুলিন। ফার্মহাউজে সালমানের আরও এক বন্ধু ওয়ালুশা ডিসুজাও রয়েছেন। তিনিই এই গানের দৃশ্য শুটিং করেন।
সালমান জানিয়েছেন, গানের নাম তেরে বিনা। তবে এটি কোনও সিনেমার অংশ নয়। এটি আলাদা করে রিলিজ করার কথা ছিল। ঘরবন্দি অবস্থায় সময় নষ্ট না করে গানের শুটিং সেরে ফেলা হয়।

নামী প্রযোজকের বড় প্রযোজনায় সিনেমা, গানের ভিডিও করার অভ্যাস সালমান, জ্যাকুলিনের। সালমানের কথায়, আমরা মোট চারদিন ধরে এই গানের শুটিং করেছি। গানের দৃশ্য়ের ফার্মহাউজ ব্যবহার করা হলেও বিশেষভাবে কোনও ব্যাকগ্রাউন্ড রাখা সম্ভব হয়নি। কারণ সেটি আমার ঘর।

ব্যক্তিগতভাবে একেবারেই তা দেখাতে রাজি নই। জীবনে সবচেয়ে কম বাজেটে কাজ করলাম। তবে নতুন অভিজ্ঞতা, কাজ করতে গিয়ে বেশ মজাই হয়েছে।

এদিকে করোনায় আক্রান্ত পর থেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সালমান। ইন্ডাস্ট্রির কর্মীদের জন্য় অর্থদান ও প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী করোনা ত্রাণ তহবিলে অর্থদান করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares