লকডাউনে থেমে নেই পুতুলের শৈল্পিক কাজ

বিনোদন ডেস্ক  

করোনা ভাইরাসের কারণে সামাজিক দুরত্ব বজায় রাখতে এখন ঘরে থাকছেন সবাই। ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুলও ঘরেই অবস্থান করছেন। বাইরে বের হচ্ছেন না। ঘরে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনা সচেতনতামূলক বার্তাও দিচ্ছেন তিনি। তবে ঘরে থাকলেও পুতুলের শৈল্পিক কাজ থেমে নেই। লকডাউনের এই সময়টাকে বিভিন্নভাবে কাজে লাগাতে চাইছেন তিনি।

এ বিষয়ে পুতুল বলেন, এখন ঘরে থাকার কোনো বিকল্প নেই। পরিবারকে তো সময় দিচ্ছিই। তাছাড়া সময়টাকে ব্যবহারের চেষ্টা করছি। নানা শৈল্পিক কাজে ব্যস্ত থাকছি। এই সময়ে লেখালেখি করছি প্রচুর।

গান, কবিতা ও উপন্যাস লিখছি। তাছাড়া ‘পুতুলকথন’ নামে নতুন ইউটিউব চ্যানেল শুরু করেছি। চ্যানেল গোছানোর কাজে সময় দিচ্ছি। এই চ্যানেলে গান নয়, জীবন ভাবনা বিনিময় করবো। যেটা মূলত নারীদের একটি মঞ্চ হবে।

নারীর টানাপড়েন, সম্পর্কের জটিলতা ইত্যাদি বিষয় নিয়ে ভাবনা বিনিময় করবো। আর বাসায় বসে বিভিন্ন শুটিংয়ে অংশ নিচ্ছি। ঈদের শুটিংও করছি অনলাইনে। এছাড়া বিভিন্ন ফেসবুক পেজের লাইভে এসে কথা বলছি, গান গাইছি।

এভাবেই সময় চলে যাচ্ছে। পুতুল আরো বলেন, করোনার এই পরিস্থিতিটা অনাকাঙ্ক্ষিত। সবকিছু যেন বদলে দিয়েছে এই ভাইরাস। তবে সামাজিক দুরত্ব বজায় রেখে এই ভাইরাসকে পরাজিত করতে হবে আমাদের। তাই সবাইকে অনুরোধ করবো ঘরে থাকতে। আর যেসব নিয়মের কথা বলা হচ্ছে তা অবশ্যই পালন করতে হবে। এই পরিস্থিতিতে সব থেকে বিপাকে পড়েছেন নি¤œ আয়ের মানুষেরা। তাদের কাজ নেই, তাই ঘরে খাবারও নেই। যার যার সামর্থ্য অনুযায়ী এসব মানুষের পাশে দাঁড়ানো উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares