রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অকাল মৃত্যু

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী নাজমুল হোসেন ২৭ জুন আনুমানিক রাত ২টায় কিডনী জনিত সমস্যায় মৃত্যুবরণ করে।

নাজমুল হোসেন বিশ্ববিদ্যালয়ের ৯ম ব্যাচের শিক্ষার্থী।অনেকদিন যাবৎ সে কিডনী সমস্যায় ভুগছিল।হঠাৎ করে মৃত্যুকে বরণ করে নেয়াতে তার ক্লাসের সহপাঠী সহ বিশ্ববিদ্যালয়টির শিক্ষক এবং শিক্ষার্থী মহলে চলছে শোক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ববিদ্যালয়টির শিক্ষক,শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়টির ভাইস চ্যান্সেলর।কয়েকজনের মন্তব্য তুলে ধরা হলো,

নাসিব নজরুল(৯ম ব্যাচ,ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ)-:: আমার কলিজার টুকরা বন্ধু আল্লাহর ডাকে সাড়া দিয়ে দুনিয়ার মায়া ত্যাগ করেছে। আমার বুক ভেঙ্গে আসতেছে।গতকাল রাতে বলা ওর শেষ কথা ” মামা তোদের সাথে আর দেখা হবে না”।কি সুন্দর চিরন্তন সত্য বলে চলে গেলো আমার বন্ধু।

জাহিদ(৯ম ব্যাচ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ)-
গতরাত আনুমানিক ২টায় আমার বন্ধু নাজমুল ঢাকার কিডনি হাসপাতালে কিডনিজনিত সমস্যায় মারা গেছে-ইন্না -লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন।কিছুতেই মেনে নিতে পারছিনা-আমাদের ছেড়ে চিরকালের জন্য চলে যাবে।

সারাবিশ্ব যেখানে করোনায় দিশেহারা সেখানে প্রতিটি মৃত্যু অপ্রত্যাশিত। একজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী তার ভেতর লালন করে হাজারো স্বপ্ন।পরিবারে আশা জাগানোর পর যদি একজন শিক্ষার্থী সবাইকে ছেড়ে অকালে চলে যায় তবে সবারই তা মানতে কষ্ট হয়।তবুও মানুষ মাত্রই মরণশীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares