রাজশাহী মোহনপুরে ছেলের হাতে পিতা খুন

নিজস্ব প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুরে পান বরজ ভাগাভাগি নিয়ে ছেলের ছুরিকাঘাতে এক বাবার মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আজিমউদ্দিন মোল্লা (৫৫)। তিনি মোহনপুর উপজেলার ধুরইল পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

এলাকাবাসি ও মোহনপুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, ১৪ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ৮ আটটার দিকে মোহনপুর উপজেলার ধুরইল কলেজপাড়া এলাকার পান বরজে কাজ করার সময় বাবা আজিমদ্দিনের সাথে পান বরজ ভাগাভাগি নিয়ে দুই ছেলে রাকিবুল(২৪) ও হাসিবুর(২২) এর সাথে তুমুল কথাকাটি হয়। এরই এক পর্যায়ে বড় ছেলে রাকিবুল তার বাবার বুকের উপর ছুুুরিকাঘাত করলে ঘটনা স্থলে তিনি মৃত্যুবরণ করেন। তার ছেলেরা যখন তার বাবার সাথে তর্ক করছিল তখন নিহতের দুই ভাই সেখানে উপস্থিত থেকে গন্ডগোল করতে বাঁধা দিচ্ছিল। চোখের সামনে ঘটনা দেখে তারা দুুু’জনে জ্ঞান হারিয়ে ফেলেন। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোস্তাক আহম্মেদ, তদন্ত ওসি খালেদুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্স ও পরে জেলা পুলিশের অতিরিক্ত এসপি সদর সার্কেল সুমন দেব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মোহনপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনার পর থেকে আজিম উদ্দিন মোল্লার দুই ছেলে পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। আসামীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি মোস্তাক আহম্মেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares