রাজশাহীতে এসোগড়ি সঞ্চয় সমিতির ত্রাণ বিতরণ

রাজশাহী প্রতিনিধি:

এসোগড়ি সঞ্চয় সমিতি  মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় নগরীর টিকাপাড়া এলাকায় অসহায় দুস্থদের মাঝে এই খাদ্য সামগ্রী তুলে দেন সংগঠনের কনভেনার এস এম এখলাস আহমেদ রমিসহ সংগঠনের সদস্য বৃন্দ।ত্রান বিতরণ শেষে সংগঠনের পক্ষথেকে এসএম এখলাস আহমেদ রমি বলেন,দিন যতই যাচ্ছে করোনার আক্রমন যেন ততোই বেড়েই চলেছে।

আর এই দুর্যোগ মুহুর্তে এসোগড়ি সঞ্চয় সমিতি পৌছে দিচ্ছেন মানুষের হাতে খাদ্য সামগ্রী ।আমরা সংগঠনের পক্ষথেকে ১২০০ লোকের জন্য ত্রান সামগ্রীর ব্যাবস্থা করেছি। আজ থেকে ত্রান বিতরণ শুরু করছি , আমরা প্রতিদিন টিকাপাড়াসহ নগরীর বিভিন্ন এলাকায় দুস্থদের মাঝে ত্রান বিতরণ করবো। আমরা ত্রানের জন্য একটি করে প্যাকেজ ব্যাগ প্রস্তুত করেছি যার মধ্যে আছে চাল ৫ কেজি,ডাল ৫০০ গ্রাম, আলু ২ কেজি, তেল ৫০০ গ্রাম, পেয়াজ ১ কেজি, লবন ৫০০ গ্রাম, সাবান ১টি, কাপড় কাঁচার পাওডার ২৫০ গ্রাম এবং অট হানি এ্যন্ড  ফ্লেক্স ( এনার্জিটিকি হাই প্রোটিন) ১ প্যাকেট।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, এসোগড়ি সঞ্চয় সমিতির সদস্য সচিব ও বিশিষ্ট্য সমাজ সেবক মামুনুর রশিদ মামুন, সংগঠনের সদস্য মোঃ মাজাহারুল ইসলাম, আরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, শামসুদ্দিন মানিক, আবু সালেহ মোঃ রফিক,গোলাম মোর্তজা মাসুম, মিনহাজ উদ্দিন কসমস,মনিরুজ্জামান, ইমতিয়াজ আলী রিপন,আল মাসুদ সামসুদ্দোহা, এসএম কাউসার আহমেদ,আরিফুল ইসলাম শুভ, আশিক উদ্দিন,মোঃআরিফুল হক(কদম) হায়দার আলী, আহসান হাবীব খোকন,  টিটু হক, রাবু, সাংবাদিক সাগর নোমানী, গোলাম মোস্তফা মামুনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ। 

ত্রান পাওয়া একাধিক পরিবারের সাথে কথা বললে তারা বলেন, আমরা আজ কিছুদিন যাবৎ কোন কাজ কর্ম করতে পারিনি। আমাদের ঘরের খাবার প্রায় শেষের দিকে ,এই মুহুর্তে এসোগড়ির খাদ্য সামগ্রী পেয়ে আমরা খুবই খুশি হয়েছি। তবে এই ভাবে যদি সমাজের বিত্তবানরা এগিয়ে আসেন তাহলে আমরা কোন ভাবে জীবন বাঁচিয়ে রাখতে পারবো। আমরা দোয়া করি এই এসোগড়ি যেন আগামীতে আরও ভালো কিছু করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares