রাকুলকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি

বিনোদন ডেস্ক  

মাদক কাণ্ডে অভিনেত্রী রাকুল প্রীত সিংকে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদ করবে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই অভিনেতার মাদক সেবনের বিষয়টি প্রকাশ্যে আসে। এরপর তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরবর্তী সময়ে জানা যায়, মাদক সেবন করেন এমন বেশ কয়েক বলিউড তারকার কথা এনসিবিকে জানিয়েছেন রিয়া। এর মধ্যে রাকুল প্রীতি সিংও রয়েছেন।বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাকুলকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে এনসিবি।

শুরুতে বিষয়টি অস্বীকার করেন এই অভিনেত্রী। পরবর্তী সময়ে তার টিমের পক্ষ থেকে শুক্রবার জিজ্ঞাসাবাদের বিষয়টি জানানো হয়।রাকুল ছাড়াও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। সকুন বাত্রার একটি সিনেমার শুটিংয়ের জন্য ভারতের পর্যটন নগরী গোয়াতে ছিলেন দীপিকা। বৃহস্পতিবার স্বামী রণবীর সিংয়ের সঙ্গে একটি চার্টার্ড বিমানে মুম্বাইয়ে এসেছেন তিনি।অন্যদিকে সারা আলী খানও ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন। তিনিও গতকাল মুম্বাইয়ে ফিরেছেন। দীপিকা ও শ্রদ্ধার সঙ্গে শনিবার (২৬ সেপ্টেম্বর) এই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি।গত ৮ সেপ্টেম্বর মাদক কেনা ও সরবরাহের অভিযোগে অভিনেত্রী রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। বর্তমানে তাকে জেল হেফাজতে রাখা হয়েছে। জানা গেছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে মাদকের সঙ্গে জড়িত এমন ৫০জন বলিউড অভিনেতা, পরিচালক, প্রযোজকের তালিকা রয়েছে। খুব শিগগির তাদেরও ডাকা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares