যেভাবে সময় কাটছে পরীর

বিনোদন ডেস্ক

চারদিকে করোনার ভয়াবহতা। এরই মাঝে প্রজন্মের আলোচিত নায়িকা পরীমনিও নিজেকে বাসায় পুরোপরি ‘লকড’ রেখেছেন। তিনি বলেন, আমি একদম ‘লকড’। অবশ্য শুটিংয়ের সময়েও আমরা খুব সাবধানে আর নিরাপদে থাকার যথেষ্ট চেষ্টা করেছি।

বাসায় কিভাবে সময় কাটছে তা জানতে চাইলে পরী বলেন, নতুন কিছু সিনেমার চিত্রনাট্য পড়ছি। এছাড়া অনেক সিনেমা দেখছি, ওয়েব সিরিজ দেখছি।
নিত্যনতুন রান্নাও করছি। রান্না করতে আমার খুব ভালো লাগে। এতদিন টানা শুটিং করার কারণে চাইলেও রাত জাগা যাচ্ছে না। সামাজিক যোগাযোগমাধ্যমে এখন সময় খুব কম দিচ্ছি। এখন এসবে কেমন জানি হতাশ লাগে। পরী আরো বলেন, এখন বাসায় থাকা নিজের, পরিবারের ও সবার জন্য নিরাপদ। তাই সবাইকে অনুরোধ করবো ঘরে থাকার।

আর যেসব নিয়মের কথা বলা হচ্ছে সেসবও মেনে চলতে হবে। এদিকে সম্প্রতি পরীমনি তার নতুন চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় তিনি জুটি বেঁধেছেন সিয়ামের সঙ্গে।

এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয়ে রয়েছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকার ও ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে সিনেমাটি নির্মাণ হচ্ছে। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মাণ হচ্ছে এটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares