মৃত্যুর পর পুলিশের করোনা পজেটিভ

এম.এ.জলিল রানা,জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাট জেলা পুলিশের মোটরযান শাখায় কর্মরত পুলিশ সদস্য আসাদুজ্জামান করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার ৪ দিন পর নমুনার রিপোর্টে করোনা পজেটিভ ।২০ জুলাই রাতে জয়পুরহাট জেলা পুলিশের ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করে পোস্ট দিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। আসাদুজ্জামান নওগাঁ সদরের উকিল পাড়া মহল্লার আব্দুল লতিফ সরকারের ছেলে।

পুলিশ সুপার জানান, আসাদুজামান গত ১৫ জুলাই সকালে জয়পুরহাট থেকে আসামি নেওয়ার জন্য কালাই থানার উদ্দেশ্যে প্রিজন ভ্যানে সঙ্গীয় পুলিশ সদস্যসহ রওনা হয়। পথে বটতলী বাজারে গুরুতর অসুস্থতা বোধ করলে তার সঙ্গে থাকা পুলিশ আসাদুজ্জামানকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেন।হাসপাতালে থাকা অবস্থায় তার ডায়রিয়া শুরু হওয়াসহ বিভিন্ন জটিলতা দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আরও পড়ুন টানা ৫ম বারের মতো জাতিসংঘের পলিসি সেশনে প্যানেল আলোচক মনোনীত এ এইচ এম বজলুর রহমান

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুলাই বিকেলে মারা যান তিনি। সেদিনই করোনা সন্দেহে রংপুর হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে।পরে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। মারা যাওয়ার ৪ দিন পর ২০ জুলাই রাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে বলে জানান তিনি।

উল্লেখ্য, এ নিয়ে জেলায় করোনায় দু’জনের মৃত্যু হলো। জেলায় এখন পর্যন্ত ৮ হাজার ৮১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্যে ফলাফল আসে ৭ হাজার ৪৯৩ জনের। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬২৩। আর সুস্থ হয়েছেন ৩৭৮ জন।

Leave a Reply

Shares
Verified by MonsterInsights