মুক্তি পেল শ্রীলেখার নির্ভয়ার ট্রেলার

বিনোদন ডেস্ক: টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তার অভিনীত ‘নির্ভয়া’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে সোমবার (১ নভেম্বর)। সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন এই নায়িকা।

মাস খানেক আগেই হারিয়েছেন বাবাকে। শ্রীলেখা এখনও সেই শোক কাটিয়ে উঠতে পারেননি। প্রতি মুহূর্তে মনে করেন তার বাবার কথা। শ্রীলেখার সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই দেখা যায় বাবাকে নিয়ে হাহাকার জড়িত পোষ্ট।

অভিনেত্রী এরই মধ্যে ফিরেছেন কাজে। মেকআপ, কলটাইম, শুটিংয়ের বাস্তব দুনিয়ায় নিজেকে অভ্যস্ত করে তুলছেন। কাজে ফেরার মুহূর্ত ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

শ্রীলেখা অভিনীত আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নির্ভয়া’র ট্রেলার মুক্তি পাওয়ার পর ভক্তরা বেশ প্রশংসা করেছেন। ভারতের দিল্লির নৃশংস ধর্ষণ-কাণ্ডের পর ‘নির্ভয়া’ নামটার আলাদা ব্যঞ্জনা তৈরি হয়েছে। সারা দেশ ওই ধর্ষিতা মেয়ের নাম দিয়েছিল ‘নির্ভয়া’। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে এই ছবির মূলে রয়েছে ধর্ষণ।

ধর্ষণ নিয়ে তো অনেক কথা হয়, কিন্তু তার দৃষ্টিভঙ্গি নিয়ে খুব একটা আলোচনা হয় না। ‘নির্ভয়া’ সেই নিয়েই কথা বলবে। শ্রীলেখা ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন হিয়া, প্রিয়াঙ্কা সরকার, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares