মির্জাপুর পৌর ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

মেহেদী হাসান, মির্জাপুর ( টাংগাইল) :

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে কেন্দ্রীয় ছাত্রলীগের মাসব্যাপী সেহরি ও ইফতার বিতরণ চলছে।

তারই ধারাবাহিকতার অংশ হিসেবে  মির্জাপুর পৌঁর ছাত্রলীগ শাখার ৮ং ওর্য়াড ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়েছে।

রবিবার (১০ মে) বিকেলে উপজেলার পৌর শহরের আন্ধরা এলাকায় তিনশত অসহায় হতদরিদ্র ও কায়িক শ্রমিক এবং পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি থেকে কার্যক্রমের উদ্বোধন করেন মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম।

এসময় মির্জাপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াখিল আহমেদ উপস্থিত থেকে সার্বিক কার্যক্রম পরিচালনা করেন। এতে মির্জাপুর পৌর ছাত্রলীগের সকল সদস্য উপস্থিত ছিলেন।

পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াখিল আহমেদ বলেন, ‘করোনা মহামারিতে যখন জনজীবন বিপর্যস্ত, ঠিক তখনই মুজিব আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ অতীতের ন্যায় এবারও মানুষের পাশে দাঁড়াতে পেরে খুব ভালো লাগছে, ভবিষ্যতেও আমরা এভাবেই পাশে থাকবো।’

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম বলেন, মির্জাপুর পৌর ছাত্রলীগের এমন উদ্যোগকে সাধুবাদ ও করোনা মহামারির মধ্যে এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। লকডাউন অবস্থায় যখন গরিব ও অসহায় মানুষ খাবার যোগাতে হিমশিম খাচ্ছেন, সেই মুহূর্তে ছাত্রলীগ তাদের পাশে দাঁড়িয়েছে।’ মির্জাপুর উপজেলা ছাত্রলীগ ও পৌর  ছাত্রলীগ ভবিষ্যতেও গণমুখী কর্মকাণ্ড অব্যাহত রাখবে বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares