মা হওয়ার সুখবর দিলেন আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক

অবশেষে নিজেই মা হওয়ার সুখবর দিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করে এই সুখবর দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘আমরা তিনজন হতে যাচ্ছি। ২০২১ সালের জানুয়ারিতে নতুন মানুষ আসছে।’ আর তাতেই যা বোঝার বুঝে নিয়েছেন ভক্ত, শুভানুধ্যায়ীরা। তারাও এমন একটি খুশির খবর শোনার অপেক্ষায় ছিলেন। অবশ্য আনুশকার শেয়ার করা ছবিটিতে তার গর্ভাবস্থা স্পষ্ট। পেছনে হাস্যোজ্জ্বল ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক। ছবিতে কালো পোলকা ডটেড ড্রেসে হাসিমুখে দাঁড়িয়েছেন আনুশকা। কিছুদিন আগেই একটি ভাইরাল ছবিকে কেন্দ্র করে উঠেছিল তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। এরআগে বিভিন্ন সাক্ষাৎকারে আনুশকার কাছে এ প্রসঙ্গে জানতে চাওয়া হয়েছে। প্রতিবারই তিনি মুচকি হেসে বিষয়টি এড়িয়ে গেছেন। ভক্তরা এ নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে পড়তেন। এবার আর কোনো দ্বিধার প্রশ্নই আসে না। আবার অন্যদিকে, বর্তমানে দুবাইয়ে আইপিএল খেলার জন্য গেছেন বিরাট কোহলি। অতএব অনুমান করাই যেতে পারে, বিরাটের দুবাই পাড়ি দেওয়ার আগেই তোলা হয়েছে এই ছবিটি।

আনন্দের খবরটি জেনে ভক্তরা বেজায় খুশি। আনুশকার পোস্টে এক ঘণ্টায় লাইক পড়েছে ১৭ লাখের বেশি। পাশাপাশি বলিউড ও দক্ষিণী ছবির তারকারা এই দম্পতিকে শুভেচ্ছায় সিক্ত করছেন। অভিনেত্রী আলিয়া ভাট হার্ট ইমোজি কমেন্টস করেছেন। তাপসী পান্নু, সানিয়া মির্জাসহ অনেক তারকা ও ভক্তরা বিরাট-আনুশকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares