মাশরাফির ব্রেসলেট বিক্রি হলো ৪২ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক:  

মাশরাফির হাতের ব্রেসলেটটি ৪২ লাখ টাকায় বিক্রি হয়েছে। রবিবার (১৭ মে) নিলামে ব্রেসলেটটি কিনে নিয়েছে দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বিএলএফসিএ। এই অর্থ দিয়ে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস’ ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করা হবে করোনাভাইরাসের এই দুঃসময়ে অসহায় মানুষদের।

ক্রিকেট যারা নিয়মিত দেখেন বিশেষ করে যারা মাশরাফি বিন মর্তুজার ভক্ত তারা হয়তো খেয়াল করে থাকবেন তার হাতের ব্রেসলেটটি। আগে এটা নিয়ে না ভাবলেও ব্রেসলেটটি নিলামে তোলার পর থেকেই ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।

ক্যারিয়ারের শুরুতে অবশ্য হাতে রিস্ট ব্যান্ড পরতেন মাশরাফি। পরে রুপার তৈরি একটি ব্রেসলেট পরা শুরু করেন; যার গায়ে খোদায় করে লেখা ‘মাশরাফি’। গত ১৮ বছর ধরেই সেটি শোভা পাচ্ছে ম্যাশের হাতে।

করোনাযুদ্ধে শামিল হতে সেই প্রিয় ব্রেসলেটটি নিলামে তোলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। নিলাম অনুষ্ঠিত হয় আয়োজক ‘অকশন ফর অ্যাকশন’-এর ফেসবুক পেজে। ব্রেসলেটটির ভিত্তিমূল্য ধরা হয় ৫ লাখ টাকা। রবিবার রাত পৌনে ১টার দিকে শেষ হয় ১ ঘণ্টা ২ মিনিট ধরে চলা অকশনটি।

এর আগে সাকিব আল হাসান তার ২০১৯ বিশ্বকাপের ব্যাট নিলামে ২০ লাখ টাকায় বিক্রি করেছেন। মুশফিকুর রহিমের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট কাল রাতে ১৭ লাখ টাকায় কিনে নেয় পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares