মান্দায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী : নওগাঁর মান্দায় মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। বেসরকারি সংস্থা ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার ভার্ক ও পিকেএসএফের অর্থায়নে মান্দা ও নিয়ামতপুর উপজেলার ৪৪ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির এসব চেক বিতরণ করা হয়।
এ উপলক্ষে রোববার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি ও সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি।

ভার্কের মান্দা এরিয়া অফিসের সহকারি পরিচালক মনজুর আলম তালুকদারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বাশিস মান্দা শাখার সাধারণ সম্পাদক অনুপ কুমার মহন্ত, ভার্ক মান্দা এরিয়া অফিসের সিনিয়র প্রোগ্রাম অর্গানাইজার (স্বাস্থ্য) শাকিলা আলম, নিয়ামতপুর শাখা ব্যবস্থাপক সাজেদুর রহমান, সতিহাট শাখা ব্যবস্থাপক দীপংকর রায়, মান্দা শাখা ব্যবস্থাপক রাকিবুজ্জামান রানা, শিক্ষার্থী হাবিবা আক্তার ও সাবরিনা সুলতানা প্রমুখ।

শেষে শিক্ষার্থী হাবিবা আক্তারকে বঙ্গবন্ধু উচ্চ শিক্ষাবৃত্তি, ১৮ জন শিক্ষার্থীকে পিকেএসএফ শিক্ষাবৃত্তি ও ২৫ জনকে ভার্ক শিক্ষাবৃত্তির চেক দেয়া হয়।

ভার্ক মান্দা এরিয়া অফিসের সহকারি পরিচালক জানান, ভার্ক ও পিকেএসএফের যৌথ অর্থায়নে ৪৪ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ৪ লাখ ২ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares