মাদক ব্যবসায়ীদেরকে খাদ্য সামগ্রী দিলেন দৌলতখান পুলিশ

এম এ আশরাফ, দৌলতখান প্রতিনিধি:
ভোলার দৌলতখান উপজেলায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রোববার বেলা ১২ টার দিকে থানা কমপ্লেক্সে তাদের হাতে এই উপহার সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পিয়াজ ও তেল।
আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবন কারীরা বলেন, আমরা ওসি স্যারের নির্দেশনা মেনে অন্ধকার জগৎ থেকে আলোর পথে ফিরে এসেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে (ওসি) বজলার রহমান স্যার আমাদের ঘরে থাকতে বলেছেন। তাই ঘরে ছিলাম। ঘরে খাবার নেই। স্যার আমাদের খাদ্যসামগ্রী উপহার দিয়েছে। এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাই।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ বলেন, আজকে যাদের উপহার দেয়া হয়েছে তারা হলো কেউ মাদক ব্যবসায়ী আবার কেউ মাদক সেবনকারী। তারা পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেছে আর মাদক খাবেও না বিক্রিও করবে না বলে সোচ্চার হয়েছে।

এসময় দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান বলেন, দৌলতখানে কোনভাবে মাদকের বিস্তার লাভ করতে দেওয়া হবে না। এটা হলো আমাদের মূলকথা। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের তথ্য আপনারা পুলিশকে দিয়ে সহযোগীতা করবেন।

নাম গোপন থাকবে। ওই মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা নিবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে আপনাদের মধ্যে আজ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি আরও বলেন, ১৬ জন স্বেচ্ছায় আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবনকারীর মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares