মনপুরায় ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আমানত উল্লাহ আলমগীর

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি:

ভোলার মনপুরায় ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর। কমিশন ঘোষিত প্রথম ধাপের নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন জুড়ে উৎসবের আমেজ বইছে। উৎসব মূখর পরিবেশে শত শত ভোটার-সমর্থক সাথে নিয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা নির্বাচন অফিসে এসে তিনি মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহন করেন উপজেলার ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার অনিমেষ কুমার বসু।

নির্বাচনে জয়ের ব্যাপারে আমানত উল্লাহ আলমগীর বলেন, ভোলা ০৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আলহাজ¦ আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব ভাইয়ের দোয়া ও ভালোবাসা নিয়ে ১ নং মনপুৃরা ইউনিয়ন নির্বাচনে আমি চেয়ারম্যান পদে মনোনয়মপত্র জমা দিয়েছি। আশা করি বিগত দিনের মতো বিপুল ভোট দিয়ে জনসাধারন আমাকে চেয়ারম্যান হিসেবে জয়জুক্ত করবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক সহকারি অধ্যাপক মোঃ ছালাহ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন রফিক, পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান আব্দুস সালাম, ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রুহুল আমীন মেম্বার, ১ নং মনপুরা ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী, মোঃ শাহাবুদ্দিন মিয়া, সাবেক ইউপি সদস্য মাহাবুব আলম নিক্সন মেম্বার, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন রাজু, ১ নং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাহাত খান নাহিদ প্রমূখ।

এছাড়াও সকাল থেকে দুটি ইউনিয়নের একাধিক মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে প্রথম ধাপের ইউপি নির্বাচনে এ উপজেলায় ১ নং মনপুরা ও কলতলী দু’টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে ৯ মার্চ।

তফসিল ঘোষনার পর থেকে মনোনয়ন পত্র জমা দেয়ার সুযোগ থাকলেও প্রার্থীরা ফরম সংগ্রহ করে কাগজপত্র গুছিয়ে ১১ ফেব্রুয়ারি থেকে মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন। আজ বিকেল ৫ টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে। তাপর যাচাই বাছাই শেষে প্রার্থীদেরকে প্রতিক বরাদ্ধ দেয়া হবে বলে জানিয়েছে নির্বাচন অফিস।

Leave a Reply

Shares
Verified by MonsterInsights