ভোলায় ৪ সাংবাদিকদের উপর হামলা,অপরাধীদের ২৪ ঘন্টার মধ্য গ্রেফতারের দাবী

নিজস্ব প্রতিবেদক

ভোলায় ৪ সাংবাদিকদের উপর হামলার ঘটনায়
প্রকৃত অপরাধীদের ২৪ঘন্টার মধ্য গ্রেফতারের দাবি জানিয়েছেন সকল সাংবাদিক সংগঠন। ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খম্দকার জানান ভোলার চরফ্যাশনের বেতুয়া ঘাটে চিংড়ি রেনু পাচারের সংবাদ সংগ্রহের মুহূর্তে ৪ সাংবাদকর্মীর উপর অতর্কিত হামলা করা হয়।
 গত কাল (২০ জুলাই) সোমবার চরফ্যাশনের বেতুয়া ঘাটে চিংড়ি রেনু পাচারের সংবাদ সংগ্রহ কালে রেনু পাচারের মূল হোতা লুৎফর দেওয়ানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে অতর্কিত হামলা চালিয়ে মাই টিভি (ভোলা দক্ষিণ) প্রতিনিধি সিরাজ মাসুদ, দক্ষিনের ক্রাইম পত্রিকা প্রতিনিধি জিহাদুল ইসলাম, চরফ্যাশন প্রতিনিধি ইলিয়াছ ও কামরুন নাহার শিলাসহ চার সংবাদকর্মীকে আহত করে। এসময় তাদের সাথে থাকা ক্যামেরা,ল্যাপটপ নিয়ে যায় ও মাইক্রোবাস ভাঙচুর করে। এঘটনায় জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলা ও অনলাইন প্রেসক্লাব সহ বিভিন্ন সাংবাদিক মহল তীব্র নিন্দা ও ২৪ ঘন্টার মধ্য গ্রেফতার করে বিচারের দাবি জানিয়েছেন।
পরে রাত ১২টার সময় আহত সাংবাদিকদের অবস্থার অবনতি ঘটলে তাদের ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। এবং সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আহত নারী সংবাদকর্মী সহ তাদের প্রাথমিক চিকিৎসা প্রধান করে, হাসপাতালে এডমিন করেন। বর্তমানে তারা সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
এসময় আহত সাংবাদিকদের দেখতে গভীররাতে সদর হাসপাতালে ছুটে আসেন জেলার সকল সাংবাদিক সংগঠনের নেতারা ।
সে সময় তারা বলেন সংবাদ সংগ্রহ কালে যারা সংবাদকর্মীদের উপর আক্রমণ চালিয়েছে ২৪ ঘন্টার মধ্য তাদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। পাশাপাশি সকল সংবাদ কর্মীদের ধৈর্য ধারন করার জন্য অনুরোধ করা হয়।সাংবাদিক কর্মীরা সমাজের দর্পন তাদের কে ভয় ভীতি ও অস্ত্রের ভয় দেখিয়ে কোন অপরাধী পার পাবে না।অবশ্যই  বাগদারেনু অবৈধ ভাবে পাচার জঘন্য অপরাধ। এ অপরাধের মুখোশ উন্মোচন করে হামলাকারীর শাস্তির দাবি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares