ভোলায় হেরা ফাউন্ডেশন কর্তৃক দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

ভোলা জেলা প্রতিনিধিঃ

বেসরকারি উন্নয়ন সংস্থা হিউম্যানিটেরিয়ান এনডেভর ফর রিহ্যাবিলিটিশন এন্ড এডভান্সমেন্ট ফাউন্ডেশন(হেরা ফাউন্ডেশন) এর পক্ষ হতে ভোলা জেলার সদর উপজেলায় “কোভিড-১৯ আর্থিক সহায়তা ” কার্যক্রমে গরীব ও দুঃস্থ ৪০ টি পরিবারকে আর্থিক সহয়তা প্রদান করা হয়।

উক্ত কার্যক্রমটি অনলাইনের মাধ্যম উদ্বোধন করেন সংস্থার চেয়ারম্যান সুপ্রিমকোর্টের আইনজীবী সৈয়দ মো. রেজাউজ জামান।

অনুষ্ঠানের প্রধান অতিথি সংস্থাটির উপদেষ্টা পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম আশাবাদ ব্যক্ত করে বলেন স্বেচ্ছাসেবী সংস্থাটি কোভিড-১৯ মতো সকল মহামারী ও দূর্যোগে সব সময় ভোলাবাসীর পাশে থাকবে।

হেরা ফাউন্ডেশনের কার্য নির্বাহী কমিটির সদস্য আপীল বিভাগের আইনজীবী মো. মুহিবুল্লাহ তানভীর কে জানান আমরা শুধুমাত্র কয়েকজন দুঃস্থকে আনুষ্ঠানিকভাবে আর্থিক অনুদান প্রদান করছি। বাকী অসহায় দুঃস্থদের সামাজিক দূরত্ব রক্ষার জন্য বিকাশের মাধ্যমে আর্থিক অনুদান পৌঁছে দিয়েছি।

হেরা ফাউন্ডেশনের কোভিড-১৯ আর্থিক সহয়তা কার্যক্রমে অনলাইন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থারটি কার্য্য নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ইন্জিনিয়ার এস এম রাশেদুজ্জামান, যুগ্ম সম্পাদক এ কে এম আকতারুজ্জামান, কোষাধ্যক্ষ অধ্যাপক মু. খাইরুল ইসলাম, প্রকৌশলী আনিকা ফারিহা রশিদ, শাহনাজ সুলতানা ও ডক্টর এস কে মাহতাবউদ্দিন।

হেরা ফাউন্ডেশন এর পক্ষ হতে ভোলা জেলার সদর উপজেলায় গত ১৬/০৫/২০২০ তারিখ “কোভিড-১৯ জরুরী খাদ্য সহায়তা ” কার্যক্রমে গরীব ও দুঃস্থ ৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দেন সংস্থার স্বেচ্ছাসেবকরা।

হেরা ফাউন্ডেশন পক্ষ থেকে ভোলায় সকল কার্যক্রম সফল ভাবে পরিচালনা করেছেন সংস্থার সাধারন সম্পাদক জনাব মোঃ ইজমাউল হক, সংস্থার ভোলা সার্কেল কমিটির সাধারন সম্পাদক প্রকৌশলী মোঃ জাকির হোসেন সবুজ, যুগ্ম সম্পাদক অ্যাড. খলিল উদ্দিন ফরিদ, কোষাধ্যক্ষ মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares