ভোলায় হেরা ফাউন্ডেশনের পক্ষে কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা

খলিল উদ্দিন ফরিদ।।

বেসরকারি উন্নয়ন সংস্থা হিউম্যানিটেরিয়ান এনডেভর ফর রিহ্যাবিলিটিশন এন্ড এডভান্সমেন্ট ফাউন্ডেশন(হেরা ফাউন্ডেশন) এর পক্ষ হতে ভোলা জেলার সদর উপজেলায় “কোভিড-১৯ জরুরী খাদ্য সহায়তা ” কার্যক্রমে গরীব ও দুঃস্থ ৫০টি পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দেন সংস্থার স্বেচ্ছাসেবকরা।

সংস্থার চেয়ারম্যান সুপ্রিমকোর্টের আইনজীবী সৈয়দ রেজাউজজামান ভোলা বাণীকে জানান এই সংস্থাটি দীর্ঘদিন ধরে দুঃস্থ,অসহায় মানুষ ও গ্রামীণ আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে আসছে। তিনি বলেন কোভিড-১৯ জরুরী খাদ্য সহায়তা কার্যক্রম চলমান থাকবে। কার্যক্রমটি সফল ভাবে সম্পন্ন করায় সংস্থার সদস্য জনাব মোঃ জাকির হোসেন সবুজ, অ্যাড.খলিল উদ্দিন ফরিদ,জনাব মোঃ কামরুল ইসলাম সহ স্বেচ্ছাসেবক গনকে ধন্যবাদ প্রদান করেন।এই সংস্থাটির সামনে এগিয়ে নেয়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন সংস্থাটির কার্য্য নির্বাহী কমিটির সদস্য মেরিন ইন্জিনিয়ার এস এম রাশেদুজ্জামান, একেএম আকতারুজ্জামান, অধ্যাপক মু. খাইরুল ইসলাম, মোঃ ইজমাউল হক, অ্যাড.মোঃ মুহিবুল্লাহ তানভীর, প্রকৌশলী আনিকা ফারিহা রশিদ, শাহনাজ সুলতানা ও ডক্টর এস কে মাহতাবউদ্দিন।

স্বেচ্ছাসেবী এই সংস্থাটিকে পরামর্শ দিয়ে সহযোগিতা করছেন সংস্থাটির উপদেষ্টা পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোর্শেদ আলম, লে.কর্নেল এম ইকরামুল হক ও এনসিওর ল্যান্ডমার্ক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব শরিফ উদ্দিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares