ভোলায় রাতের আঁধারে বসত ঘর ভাংচুর ও হামলা, আহত ১

নিজস্ব প্রতিবেদক

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পদ্মামনসা গ্রামে রাতের আধাঁরে ঘর ভাংচুর ও হামলায় বিদেশ প্রবাসী আফসারের স্ত্রী ইয়ানুর বেগম (৪৫) আহত হয়েছে।
সুত্র জানায় শুক্রবার রাত আনুমানিক ১১ টায় বসত ঘর ভাংচুর মালা-মাল লুট ও হামলায় চালায় তাদের প্রতিপক্ষরা।
প্রতিপক্ষ একই এলাকার আব্দুর রবের ছেলে মিজান (৩৫) ও আবু মিয়ার ছেলে আক্তার (৩২) সহ আরো ৪ জন মিলে এই হামলা চালিয়েছেন বলে আমাদের প্রতিনিধি  কে জানিয়েছেন। এলাকাবাসী  আহত ইয়ানুর বেগমকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করেছেন।
 আহত ইয়ানুর বেগম বলেন, আমার স্বামী একজন বিদেশ প্রবাসী। আমার আপন ছোট ভাই নেজামলের সাথে আমার জমি নিয়ে বিরোধ চলছিল, হামলাকারী মিজান ও আক্তার আমার ছোট ভাইয়ের আত্নীয়।
আমি আমার ক্রয়কৃত জমিতে ঘর উত্তোলন করি। ঘরে বসবাসরত অবস্থায় রাত আনুমানিক ১১ টায় আমার ছোট ভাইয়ের পক্ষহয়ে হামলাকারী মিজান ও আক্তারসহ আরো ৪ জন এসে আমার ঘরটি ভেঙ্গে দেয়।
এসময় ঘরের মালা-মাল লুটকরে নিয়ে যায় হামলাকারীরা। আমি বাধাঁদিলে আমাকে পিটিয়ে গুরুতর আহত করে এবং হত্যার হুমকি দেয় হামলাকারীরা। আমার ঘরে থাকা কানের ১০ আনা ওজনের ঝুমকা ও ১ ভড়ি ওজনের একটি র্স্বণের চেইন নিয়ে যায় তারা।
 হামলাকারীরা আমার ভাইয়ের ভাড়াটে সন্ত্রাসী। এব্যপারে আক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, ইয়ানুরের বাবা ও ভাই তাদের জমিটি বিক্রিকরবে বলে আমাদেরকে বলেন। তখন আমরা ওই জমি ক্রয়করার জন্য বায়নাপত্র করি। আর ওই জমিতে ইয়ানুর ঘর উত্তোলন করার সময় আমরা বাধা দিয়েছি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares