ভোলায় ঈদুল আযহা উপলক্ষে বিজিএফ’র চাল বিতরণ

ভোলা প্রতিনিধি: ভোলা পৌরসভা ৯ নং ওয়ার্ডে পবিত্র ঈদুল আযহা ২০২৩ উপলক্ষে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজি এফ এর চাল বিতরণ করা হয়েছে।

২৫ জুন (রবিবার) সকাল ৮ টা থেকে ভোলা পৌরসভা মেয়র মনিরুজ্জামান মনিরের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জনপ্রতি ১০ কেজি করে ৭৫০ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করেন ভোলা পৌরসভার নয় নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম মিয়া।

ভোলা পৌরসভা ৯ নং ওয়ার্ডের জন্য ১০ কেজি করে ৪ শত জনের চাল বরাদ্দ করা হয়। মাইনুল ইসলাম শামীম কাউন্সিলর তার ব্যক্তিগত তহবিল থেকে আরো ৩ শত ৫০ জনের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন। ওই ওয়ার্ডে ৭৫০ জনের মাঝে বীজের চাল বিতরণ করেন। জনকে
ভোলা পৌরসভা কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম মিয়া বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের দরিদ্র অসহায় মানুষের জন্য সর্বদা কাজ করে যাচ্ছেন। ভূমিহীনদের পরিবারকে দিচ্ছেন ২ শতাংশ জমি সহ ঘর, প্রতিবন্ধী ও বৃদ্ধাদের দিচ্ছেন ভাতা।

প্রতি ঈদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কতদূর বিদ্রোহের মাঝে ভি জি এফ এর চাল বিতরণের করা হয়। ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির তার তত্ত্বাবধানে এ সকল চাল সুষম বন্টন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares
Verified by MonsterInsights