ভোলার বোরহানউদ্দিন  অনলাইন প্রেসক্লাব (শাখা) কমিটি গঠন

ভোলা প্রতিনিধি:

ভোলা  জেলা অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভুক্ত  বোরহানউদ্দিন উপজেলা অনলাইন প্রেসক্লাব শাখা কমিটি গঠন করা হয়েছে। এইচ এম এরশাদ সভাপতি ও গোলাম মাহমুদ শাওন সাধারণ সম্পাদক ও মাশফিকুর রহমান শাওন কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
সোমবার (১৭  আগষ্ট) রাতে বোরহানউদ্দিন পূর্ববাজার অনলাইন প্রেসক্লাব অস্থায়ী কার্যালয়ে পুর্বের নির্ধারিত সকল উপজেলায় কমিটি গঠনের প্রতিশ্রুতি অংশ হিসেবে জেলা কমিটির উদ্যোগে এই কমিটি ঘোষনা করা হয়।
আগামী দুই বছর মেয়াদ নির্ধারন করে বোরহানউদ্দিন  অনলাইন প্রেসক্লাব (শাখা) কমিটির প্রাথমিক ভাবে অনুমোদন দেওয়া হয়েছে।
ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি/সাধারণ সম্পাদক এই কমিটির তালিকা পরিবর্তন ও পরিমার্জনের জন্য ১৫ দিনের সময় নির্ধারণ করে বোরহানউদ্দিন অনলাইন প্রেসক্লাব কমিটির চূড়ান্তভাবে অনুমোদন কপি সংগঠনের নেতৃবৃন্দের হাতে তুলে দেওয়ার কথা রয়েছে।
বোরহানউদ্দিন  অনলাইন প্রেসক্লাব সদস্যদের তালিকা নিম্নে পেশ করা হলো।
এইচ এম এরশাদ ( নতুন সময় টেলিভিশন)  সভাপতি, (২) গাজী তাহের লিটন ( দৈনিক ভোলা বানী) সহ-সভাপতি, (৩) মোহাম্মদ কবির হোসেন-( সময়ের বানী. কম সম্পাদক) সহ-সভাপতি,  (৪) গোলাম মাহামুদ শাওন চৌধুরী ( দৈনিক আমার সময়) সাধারন সম্পাদক, (৫) মনতাজুর রহমান জিহাদ (বাংলার সময় ২৪.কম সম্পাদক)  যুগ্ন সম্পাদক, (৬) জে এম মমিন (উপকুল  বার্তা.কম) যুগ্ন সম্পাদক, (৭) মাশফিকুর রহমান শাওন (দিনকাল. কম সম্পাদক) সাংগঠনিক সম্পাদক, (৮) সাইফুল ইসলাম( দৈনিক প্রতিজ্ঞা) সহ সাংগঠনিক সম্পাদক, (৯) আল সারিহার হিমু( বার্তা মেইল. কম)তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, (১০) রাকিব হোসেন ( দি ডেইলি ক্রিমিনাল. কম) দপ্তর সম্দাদক, (১১) সিরাজুল ইসলাম(ডেইলি তালাশ সম্দাদক)  প্রচার সম্দাদক, (১২) ইকবাল হোসেন নয়ন ( আজকের দেশবানী. কম) ধর্ম বিষয়ক সম্দাদক, (১৩) সোনিয়া আক্তার ( দৈনিক ভোলা টাইমস্)  মহিলা বিষয়ক সম্দাদক, (১৪) মাসুদ রানা (দৈনিক দিগন্তর) নির্বাহী সদস্য, (১৫) আশিফুর রহমন জুয়েল( নিউজ ৭১.কম)  নির্বাহী সদস্য, (১৬) রাকিব হাওলাদার (স্বদেশবাণী ২৪. কম) সদস্য, (১৭)মোহাম্মদ নাঈম ( ডব্লিউ এসবি নিউজ.কম) সদস্য, (১৮) মোরশেদ আলম( দৈনিক বসুন্ধরা) সদস্য, (১৯)শাহিদুর রহমান আরিফ ( আজকের বসুন্ধরা)  সদস্য, (২০) হাসিবুর রহমান হাসিব (দৈনিক বাংলার সময় সম্দাদক), (২১) সিয়াম (ডনেট বাংলাদেশ. কম) সদস্য।
বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সবার আগে আমরা এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাংবাদিকদের ঐক্য সময়ের দাবির প্রেক্ষিতে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব প্রতিটি উপজেলায় কমিটি গঠনের  উদ্যোগে প্রকৃত সংবাদকর্মীরা সাংগঠনিক নিয়মকানুন ও শিষ্টাচার বজায় রেখে সুন্দর কমিটি উপহার দেবার আশাবাদ ব্যক্ত করেছেন জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার। তিনি আরো বলেন, সমন্ময় করে ভোলা জেলার প্রত্যেকটি উপজেলায় কমিটি গঠন করা হবে। সকল দন্দ পরিহার করে মিডিয়ার সকলকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম সরোয়ার, সিনিয়র সহ-সভাপতি  এ কে এম গিয়াস উদ্দিন, সহ-সভাপতি শহিদুল ইসলাম সোহেল, যুগ্ন সাধারন সম্পাদক জাকির হোসেন পারভেজ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সোহেল, নির্বাহী সদস্য সিরাজ মাসুদ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
নব-গঠিত কমিটির সভাপতি এইচ এম এরশাদের আমন্ত্রণে  শহরের একটি অভিজাত চাইনিজ রেস্তরায় উপস্থিত সকল সদস্য ও আমন্ত্রিত অতিথী  নৈশভোজ শেষে সভা সমাপ্তি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares