ভোলার চরফ্যাশনে ধর্ষণের চেষ্টায় গোপন অঙ্গ হারালেন হুন্ডা চালক

নিজস্ব প্রতিবেদক
জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা রসুলপুর ইউনিয়ন ৪ নং ওয়ার্ড ভাষাণ চর এলাকায় ধর্ষনের চেষ্টা কালে গোপন অঙ্গ হারালেন আজম আলী সরদারের ছেলে হুন্ডা চালক নোঈম(৪০)।
গেল ২৭ সেপ্টেম্বর রবিবার শশীভূষণ থানা রসুলপুর ইউনিয়নের পশ্চিম ভাষান চর আভাষনে রাত ১১ঃ৩০ ঘটিকার সময় জেলে আলাউদ্দিনের স্ত্রী দুই সন্তানের জননী পাশে থাকা ব্লেড দিয়ে আত্মরক্ষা চেষ্টা কালে এ ঘটনা ঘটে।
সুত্র জানায় শশীভূষণ থানা রসুলপুর ইউনিয়ন পশ্চিম ভাষাণ চর আভাষন আজম আলী সরদারের ছেলে হুন্ডা চালক নোঈম (৪০) একই এলাকার  জেলে আলাউদ্দিনের স্ত্রী ২ সন্তান সহ ঘুমিয়ে ছিলেন নিজ বসত ঘরে, আলাউদ্দিন ৪ দিন আগে নদিতে মাছ শিকারে চলে যাওয়ার সুযোগ বুজে ধর্ষক নোঈম জেলে আলাউদ্দিন এর ঘরে প্রবেশ করে তার স্ত্রী কে জোর করে মুখ চেপে ধর্ষণের চেষ্টা করে।
আলাউদ্দিন এর স্ত্রী অভিযোগ করে বলেন আমি নিজকে বাঁচানোর জন্য কোন উপায় না পেয়ে আমার পাশে থাকা ব্লেড দিয়ে তাকে আঘাত করার চেষ্টা করলে তার গোপন অঙ্গে লেগে যায়, এতে গোপন অঙ্গটি কিছুটা কেটে গেলে তার সার্টের কলার ধরে আমি ডাক চিৎকার করি। এতে স্থানীয় লোক জন এসে তাকে ধরে শশীভূষণ থানায় সোপর্দ করেন
শশীভূষণ থানা অফিসার ইন চার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,অভিযুক্ত কারি আমাদের হেফাজতে চিকিৎসাধীন রয়েছে, মামলার প্রস্তুতি চলছে তদন্ত করে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares