ভালুকায় সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

ওমর ফারুক তালুকদার,ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধিঃময়মনসিংহের ভালুকায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। ০২ নভেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনটি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দ আহমেদ, এছাড়াও উপস্থিত ছিলেন, মল্লিকবাড়ি ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আফরুজ্জামান সোহেল, সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনা খাতুন, মোস্তফা মতিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওবায়দুর রহমান, মল্লিকবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হানিফ, সাবেক সাধারন সম্পাদক ফজলে রানা, বিশিষ্ট সমাজসেবক আ: রশিদ, ইউপি সদস্য শিউলি আক্তার প্রমূখ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোহিউদ্দিন মোঃ রুহুল আমিন এবং সঞ্চালনা করেন, বাটাজোর সোনার বাংলা ডিগ্রী কলেজের প্রভাষক আ. ফ. ম আফজাল হাসান।

এসময় স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে ও তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares