ভালুকায় সমাজসেবক হাজ্বী ইবরাহিম’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

ওমর ফারুক তালুকদার, ভালুকা (ময়মনসিংহ) :

ময়মনসিংহের ভালুকায় মহামারি করোনা ভাইরাসে কর্মহিন হয়েপরা খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) সকালে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ি এলাকার মাস্টারবাড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন খাদিজা প্যালেজের সামনে ওই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, খাদিজা প্যালেজের চেয়ারম্যান হাজ্বী মোঃ ইবরাহিম। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি, আতব চাল ইত্যাদি।

এসময় তিনি প্রায় ৮শত হতদরিদ্র মানুষের হাতে উপহার সামগ্রী তুলে দেন। হাজ্বী মোঃ ইবরাহিম বলেন, করোনা মহামারিতে অনেক মানুষ কাজ হারিয়েছে, অনেক মানুষ অসহায় জীবন যাপন করছে তাই সাধারন মানুষের কষ্ট লাঘবে আমার এই সামান্য প্রয়াস। একটি পরিবারও যেন ঈদ আনন্দ থেকে বঞ্চিত না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

এসময় তিনি সমাজের বৃত্তবানদের প্রতি আহবান জানিয়ে বলেন যারা আর্থিক ভাবে সচ্ছল তাদের প্রত্যেকের উচিত অসহায়দের পাশে দারানো। প্রত্যেকেই যদি নিজ নিজ প্রতিবেশির সহযোগীতায় এগিয়ে আসে তাহলে সবাই আনন্দের শহীদ ঈদ উদযাপন করতে পারবে। পরে তিনি ভালুকার সর্বস্তরের জনসাধারকে ঈদের শুভেচ্ছা জানান। ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares