বেরোবি ছাত্রলীগ নেতার উদ্যোগে দুস্থদের মাঝে কম্বল বিতরণ

বেরোবি প্রতিনিধি: বিজয়ের ৫০ বছর পূর্তিতে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর ছাত্রলীগ নেতা আশরাফুল আলম পাভেলের উদ্যোগে “বন্ধু সার্কেল” নামক সামাজিক সংগঠন থেকে অসহায় মানুষের মাঝে কম্বল সামগ্রী বিতরণ করা হয়

মহান বিজয় দিবসের উপলক্ষে সংগঠনটি থেকে অসহায় ও দুস্থদের মাঝে ২০০ পিস কম্বল বিতরণ করা হয়। বালার হাট, জায়গীর, মিঠাপুকুর রংপুরে এ কর্মসূচি সম্পন্ন হয়। এ সময় সার্বিক সহযোগীতায় অন্যন্যদের মধ্যে ছিলেন, পারভেজ কামাল, বিপ্লব হোসেন, জিত রয় প্রমুখ।

এই বিষয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আশরাফুল আলম পাভেল বলেন, বিজয়ের ৫০ বছরে পৌছেছে প্রিয় বাংলাদেশ।

জাতির পিতা বঙ্গবন্ধুই আমাদের শিখিয়েছেন কিভাবে মানুষের পাশে থাকতে হয়। জাতির পিতার হাতে গড়া এই বাংলাদেশে আমরা মুজিব সেনা।

বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি কর্মী অসহায় মেহানতি মানুষের পাশে ছিল,আছে এবং থাকবে। পরিশেষে একটি কথাই বলতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে।

একইভাবে মমতাময়ী নেত্রীর হাতকে শক্তিশালী করতে আমরা ছাত্রলীগের কর্মীরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ পালন করতে বদ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares