বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের রত্নগর্ভার শয্যাপাশে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার

নিজস্ব প্রতিবেদক

মহান মুক্তিযদ্ধের শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাতা মোসাঃ মালেকা বেগম (৯৬) বার্ধক্যজনিত শারিরিক অসুস্থতার কারনে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ভোলায় চিকিৎসাধীন থাকার খবর শুনে হাসপাতালে ছুটে যান পুলিশ সুপার জনাব সরকার মোহাম্মদ কায়সার। আজ(১৯ আগষ্ট)বুধবার ভোলা জেনারেল হাসপাতালে শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের রত্নগর্ভা অসুস্থ্য মায়ের শয্যাপাশে সুচিকিৎসার জন্য সংশ্লিষ্ট হাসপাতালের কতৃপক্ষের সাথে কথা বলেন।
সে সময় তিনি তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন ও সুচিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলবেন বলে আশ্বাস দেন।
সরকার মোহাম্মদ কায়সার এসময় মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর শ্রেষ্ঠ মোস্তফা কামালের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরন করেন এবং তার রত্নগর্ভা মায়ের দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও দ্রুত সুস্থতা কামনা করেন।
সে সময় হাসপাতালে তার সাথে উপস্থিত ছিলেন ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, ভোলার তত্বাবধায়ক ডাঃ মোঃ সিরাজউদ্দিন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৈয়বুর রহমান, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, ভোলা মোঃ শহীদুল ইসলাম ও ডিআইও-১ জেলা বিশেষ শাখা, ভোলা মোঃ জাকির হোসেন সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares