বিসিএস এ সুপারিশপ্রাপ্ত ১২জন মেধাবীকে কেশবপুর প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ,কেশবপুর প্রতিনিধি:

আটত্রিশতম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত হয়েছেন যশোরের  কেশবপুর উপজেলার বিভিন্ন গ্রামের ১২ জন অদম্য মেধাবী। কেশবপুর প্রেসক্লাব বিসিএস এ সুপারিশপ্রাপ্ত এ মেধাবিদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।
বিসিএস পরীক্ষার চুড়ান্ত ফলাফলে বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত এ সকল মেধাবীদের সাথে কেশবপুর প্রেসক্লাবের হলরুমে রবিবার দুপুরে এ শুভেচ্ছা বিনিময়ের সময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। এ সময় কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন তাদেরকে ফুল ও মাস্ক দিয়ে বরণ করে নেয়।
সংক্ষিপ্ত এক আলোচনায় বক্তব্য প্রদানকালে কেশবপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, সাধারণ পরিবার থেকে নিজ নিজ মেধা ও যোগ্যতায় উঠে আসা এ কৃতি সন্তানরা অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন বলে আশা করছি। প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খানের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিসিএস ক্যাডারদের পক্ষে বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (কর) সুপারিশপ্রাপ্ত মনজুরুল আলম রাসেল।
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, গ্রন্থাগার সম্পাদক শাহীনুর ইসলাম, সদস্য নুরুল ইসলাম খান, আব্দুল মোমিন, আব্দুল্লাহ আল ফুয়াদ, সোহেল পারভেজ, রমেশ চন্দ্র দত্ত, কামরুজ্জামান রাজু, মেহেদী হাসান জাহিদ, উদয় শংকর সিংহ ও আব্দুল্লাহ আল মামুন।
এর আগে তারা কেশবপুর উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে ইউএনও নুসরাত জাহানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
আটত্রিশতম বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষার চুড়ান্ত ফলাফলে সারা দেশের যে ২ হাজার ২শ’ ৪ জনকে চাকরীতে নিয়োগের সুপারিশ করা হয়েছে তাদের মধ্যে কেশবপুর উপজেলারই রয়েছেন ১২ জন। পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) এই ১২ জন ট্যাক্সেসান, প্রশাসন, পুলিশ, কৃষি, স্বাস্থ্য, বন ও শিক্ষা ক্যাডারে নিয়োগের সুপারিশ করেছে।
বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত কেশবপুরের ১২ মেধাবীরা হলেন, ট্যাক্সেসান (কর) ক্যাডারে সহকারী কমিশনার পদে উপজেলার গৌরীঘোনা ইউনিয়নের ভেরচী গ্রামের মঞ্জুরুল আলম রাসেল, একই ইউনিয়নের গৌরীঘোনা গ্রামের পুলিশ ক্যাডারে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে মিঠুন কুমার কুন্ডু, প্রশাসন ক্যাডারে সহকারী কমিশনার পদে উপজেলা পাড়ার শারমিন আক্তার রিমা, একই এলাকার ফরেস্ট (বন) ক্যাডারে সহকারী বন সংরক্ষক পদে শামীম রেজা, কৃষি ক্যাডারে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা পদে সাতবাড়িয়া ইউনিয়নের কোমরপোল গ্রামের আসাদুজ্জামান, স্বাস্থ্য কৃষি ক্যাডারে সহকারী সার্জন পদে সদর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের ডাক্তার তুহিন পারভেজ, স্বাস্থ্য ক্যাডারে সহকারি সার্জন পদে মাইকেল মোড়ের ডাক্তার রুকাইয়া হোসেন পলি, শিক্ষা ক্যাডারে টুম্পা সাহা, আবুল কালাম, রোকনুজ্জামান রোকন, রবিউল ইসলাম ও বুলবুল আহমেদ রিয়াদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares