বাফুফে নির্বাচনের ভোট গণনা চলছে

স্পোর্টস ডেস্ক  

বাফুফের আলোচিত নির্বাচনের ভোট গ্রহণ শেষ হলো । বার্ষিক সাধারণ সভার পর দুপুর দুইটায় শুরু হয় ভোট গ্রহণ। যা চলেছিল সন্ধ্যা ৬টা পর্যন্ত। ভোটাররা তাদের রায় জানান দিয়েছেন ব্যালটের মাধ্যমে। এর পরই শুরু হয়েছে ভোটগণনা।

নির্বাচনের প্রক্রিয়া সহজ করতে এবার নির্বাচন কমিশন আটটি আলাদা বুথ করেছে। এতে সোনারগাঁও হোটেলের ভোট কেন্দ্রে নির্ধারিত সময়ের আগেই বেশিরভাগ ভোট বাক্সে পড়েছে। ১৩৯ জন ভোটার থাকলেও, ভোট দিয়েছেন ১৩৫জন। বাকি চারজন নির্বাচন কেন্দ্রেই আসেননি। এই তথ্য নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দিন আহমেদ।

এবারের নির্বাচনে নির্বাহী কমিটির ২১ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৪৭ জন প্রার্থী। এরমধ্যে সভাপতি পদে ৩, সিনিয়র সহ-সভাপতি পদে ২, সহ-সভাপতি পদে ৮ এবং সদস্য পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে লড়ছেন।

সভাপতি পদে কাজী সালাহ্উদ্দিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়াই করছেন জাতীয় দলের সাবেক ফুটবলার বাদল রায় ও কোচ শফিকুল ইসলাম মানিক।

ভোট গ্রহণের আগে সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত চলে বার্ষিক সাধারণ সভা। যেখানে বিগত আসরের সাফল্য ব্যর্থতা এবং আর্থিক বিবরণী তুলে ধরা হয়। সর্বসম্মতিক্রমে আর্থিক বিবরণী পাস হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares