বাউফলে শিক্ষার্থীকে কুপিয়ে জখম দুর্বৃত্তদের

পিয়াল হাসান, বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: 

পূর্ব বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে মোঃ রাহাত হোসেন(১৭) নামে এক শিক্ষার্থীকে কুপিয়ে যখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ৮ টার দিকে নওমালা ইউনিয়নের পশ্চিম নওমালা নেছারিয়া ফাজিল মাদ্রাসার পশ্চিম পাশের্ব এ ঘটনা ঘটে।আহত রাহাতকে ওই রাতেই বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্র ও  ওই গ্রামের মৃত রফিক মেম্বারের ছেলে।

আহতের স্বজন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার রাতে নওমালা ইউনিয়নের চেয়ারম্যান শাহজাদা হাওলাদারের সঙ্গে দেখা করতে বাড়ী থেকে বের হন রাহাত। পরে  বাড়ী ফেরার সময় পশ্চিম নওমালা নেছারিয়া ফাজিল মাদ্রাসার পশ্চিম পাশের্ব পৌছালে দুর্বৃত্তরা  পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালিয়ে ও  কুপিয়ে  রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত  চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

রাহাতের মা লাইজু বেগম বলেন, স্থানীয় রুম্মান ,ফয়েজ,নাঈম ও সাইফুল নামে কয়েকজন যুবকের সাথে রাহাতের পূর্ব বিরোধ ছিল।আমার ধারনা ওই সব ছেলেরই আমার ছেলের ওপর হামলা চালিয়েছে। এ ঘটনায় তিনি মামলা করবেন বলেও জানান।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। আহাত রাহাত কথা বলতে পারছে না।  তাই কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে তা বলা যাচ্ছে না তদস্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares