বাউফলে নদীতে ডুবে নিখোঁজ শিশুটির ২দিন পর ভাসমান লাশ উদ্ধার

পিয়াল হাসান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে আলোকি নদীতে ডুবে নিখোঁজের দুই দিন পরে রায়হান (১১) নামে এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে দেড় কিলোমিটার দূরে নদীর পূর্ব-চাঁদকাঠি পয়েন্টে থেকে ওই লাশ উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয় ও স্বজনেরা জানান, কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামের হারুন অর-রশিদ মিয়ার ছেলে শিশু রায়হান বাবা-মায়ের সাথে প্বার্শবর্তী ধুলিয়া ইউনিয়নের আলোকি চাঁদকাঠী গ্রামে খালু মোজ্জামেল হকের বাড়ী বেড়াতে যায়। গত শনিবার দুপুরে সঙ্গীদের সাথে আলোকি নদীতে গোসল করতে যায় রায়হান। এ সময়ে সাতার জানা না থাকায় সকলের অগোচরে নদীতে ডুবে যায় সে।

পরে খোঁজাখুজি শুরু করেন স্বজনেরা। কোন সন্ধান না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেন তারা। স্থানীয় ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রমে সফল না হলে বরিশাল ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে সন্ধ্যায় ঘন্টাব্যাপী উদ্ধার কার্যক্রম চালান।

এরপর রাতে বাউফল ফায়ার সার্ভিস ষ্টেশনে অবস্থান করেন ওই টিম। গত রবিবার সকাল ৭ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত পুনঃরায় উদ্ধার কার্যক্রম চালালেও শিশুটিকে উদ্ধার করতে পারেননি তারা।

বাউফল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্য মো. সজিব জানান, উদ্ধার কার্যক্রম পরিচালনা করার সময় নদীতে প্রবল স্রোত থাকায় ফায়ার সার্ভিসের একাধিক টিমের ডুবুরি দল শিশুটির উদ্ধার কারতে ব্যার্থ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares