বাউফলে ঘুমন্ত অবস্থায় কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

পিয়াল হাসান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের শিবপুর গ্রামে গত শনিবার দিবাগত গভীর রাতে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় মো. রেদোয়ান সিকদার (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
ওই সময় তাঁর দুই ছোট ভাই আবদুল্লাহ সিকদার (১৬) ও মো. ফয়সালকে (১২) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ওই দুই ভাইকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেদোয়ান কালিশুরী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।
স্থানীয় বাসিন্দা ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে,কাপড় রৌদ্রে দেওয়াকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হয়। ওই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার আলম খানের ছেলে মো. ইমরানের (১৭) নেতৃত্বে ওই ঘটনা ঘটানো হয়।


নিহতের এক স্বজন বলেন, শনিবার দিবাগত রাতে ওরা তিন ভাই এক সঙ্গে ঘুমিয়ে ছিলেন। রাত আড়াইটার দিকে ইমরান ঘরে ঢুকে রেদোয়ানকে লক্ষ্য করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। ওই সময় তাঁর সঙ্গে ঘুমিয়ে থাকা ছোট দুই ভাই আবদুল্লাহ ও ফয়সাল চিৎকার করলে তাদেরকেও কুপিয়ে আহত করে চলে যায়।

পরে স্থানীয় বাসিন্দারা আহত তিন ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তখন দায়িত্বে থাকা চিকিৎসক রেদোয়ানকে মৃত্যু ঘোষণা করেন এবং আরবুল্লাহ ও ফয়সালকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন,‘ঘটনার সঙ্গে জড়িত একজন কে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদের খুব অল্প সময়ের মধ্যে গ্রেপ্তার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares