বাউফলে আ.স.ম. ফিরোজের দ্বিতীয় পর্যায়ের ত্রাণ বিতরণ শুরু

পিয়াল হাসান,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

বাউফলে সাবেক চীফ হুইপ বর্তমান জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম. ফিরোজ এমপির পক্ষে দ্বিতীয় পর্যায়ে ৮ হাজার কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে আনুষ্ঠানিক ভাবে এ খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোসারেফ হোসেন খান। এসময় উপস্থিত ছিলেন,বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, জেলা পরিষদ সদস্য ও বাউফল প্রেসক্লবের সভাপতি হারুন অর রশিদ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনায়েত খান ছানা, যুবলীগ নেতা ইব্রাহিম খলিল, সেচ্ছাসেবক লীগ নেতা রিয়াজ সিকদার, ছাত্রলীগ নেতা মাহমুদ হাসান রুবেল ও শামসুল কবির নিশাদসহ অন্যান্য নেতৃবৃন্দ। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে আট কেজি চাল, তিন কেজি আলু, এক লিটার সয়াবিন তৈল, এক কেজি পিয়াজ, এক কেজি লবন এবং একটি সাবান।

এসময় ভাইস চেয়ারম্যান মো.মোশারেফ হোসেন খান জানান, কোভিট ১৯ এর প্রার্দুভাবে যেসব মানুষের রোজগারের পথ বন্ধ হয়ে কর্মবিমূখ হয়ে পড়েছেন এবং উপজেলায় যে সকল দুস্থ পরিবার রয়েছে তাদের প্রত্যেককে এই খাদ্য সহায়তা দেয়া হবে। উপজেলার ১৫টি ইউনিয়ন এবং বাউফল পৌর শহরের আট হাজার পরিবারের মধ্যে এই সহায়তা দেয়া হবে। এক পর্যায়ে সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ টেলিফোনে বলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ সহায়তা অব্যাহত থাকবে। উপজেলা আওয়ামী লীগ এজন্য সকল ধরণের প্রস্তুতি নিয়ে রেখেছে। এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। ত্রাণের জন্য এমপির বাড়িতে দুস্থ মানুষের ভিড় বিষয়ক একটি নিউজ দুটি পত্রিকায় এসেছে যাহা সম্পূর্ণ মিথ্যা।

পত্রিকায় প্রকাশিত ছবিতে যে লোকগুলোকে দেখানো হয়েছে তারা বয়স্কভাতা নিতে আমার বাড়ির দ্বিতীয় তলায় অবস্থিত জনতা ব্যাংকে এসেছিলেন। ব্যাংকের নিচে বয়স্ক লোকগুলো অপেক্ষা করছিলেন। সেই ছবি দিয়ে কতিপয় সাংবাদিক মিথ্য নিউজ করে বাউফলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করেছে। তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠু সংবাদ পরিবেশনের আহবান জানান এবং ত্রাণের কাজে সার্বিক সহায়তা করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares