বরগুনায় লক্ষাদিক টাকার গাজাসহ বাবা-ছেলে আটক

এম সাইফুল ইসলাম,বরগুনা: বরগুনার তালতলী উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরগুনা ডিবি পুলিশ বাবা ও ছেলের কাছ থেকে তিন কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করছে। এসময় তাদের কাছ থেকে গাঁজা বিক্রির আটাশি হাজার টাকা জব্দ করা হয়।

বরগুনা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ বশির আলম বলেন, গোপন সংবাদের মাধ্যমে বরগুনা ডিবি পুলিশের একটি টিম রাত সাড়ে চারটার সময় বরগুনা থেকে গাঁজা উদ্ধার অভিযানে রওনা দেন। বরগুনা ডিবি পুলিশের উপ পরিদর্শক মোঃ বশির আহমেদ, উপ পরিদর্শক জ্ঞান কুমার, সহকারী উপ পরিদর্শক রুবেল হাওলাদার সহ সঙ্গীয় ফোর্স প্রিন্স সিমলাই, সবুজ,মাহমুদ, তানভীর, আলামিন ও মিঠুন মীর অভিযানে অংশগ্রহণ করে।

ডিবির দলটি রাত পাঁচটার সময় বরগুনা থেকে খেয়া পার হয়ে তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দক্ষিণ নলবুনিয়া গ্রামে তল্লাশি অভিযান পরিচালনা করে হেমায়েত তালুকদার ওরফে হিমু (৫০) ও সোহান তালুকদার (২৪) বাবা ও ছেলের কাছ থেকে গাঁজা ও গাঁজা বিক্রির নগদ টাকা সহ আটক করে।

ডিবির অফিসার ইনচার্জ আরো বলেন, বাবা হেমায়েত তালুকদার ওরফে হিমু পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় অভিযানে থাকা সদস্যরা ধরে ফেলে। এসময় তার কাছ থেকে একটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে তিনটি গাঁজা ভরা বৈয়াম ও গাঁজা বিক্রির আটচল্লিশ হাজার টাকা উদ্ধার করা হয়। উদ্ধার করা গাঁজার পরিমাণ এক কেজি ৮০০ গ্রাম। যার অবৈধ বাজার মূল্য এক লক্ষ ছাব্বিশ হাজার টাকা।

অভিযানে ছেলে সোহান তালুকদারের কাছ থেকে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগের মধ্য থেকে তিনটি বৈয়ামের মধ্য থেকে এক কেজি পাঁচশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং গাঁজা বিক্রির চল্লিশ হাজার টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার অবৈধ বাজার মূল্য এক লক্ষ পাঁচ হাজার টাকা।

এসময় বরগুনা ডিবি পুলিশ গাঁজা মাপার দুটি ডিজিটাল ওজন যন্ত্র ও দুটি মোবাইল জব্দ করে। পরবর্তীতে গাঁজা ও টাকা সহ আটককৃত আসামিদের তালতলী থানায় সোপর্দ করা হয়েছে। এব্যপারে বরগুনা ডিবি পুলিশের উপ পরিদর্শক মোঃ বশির আহমেদ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

Leave a Reply

Shares
Verified by MonsterInsights