বগুড়ায় বখাটে কর্তৃক পরীক্ষার্থীদের ভিডিও ধারণ ও মারপিট, অটো চালকসহ আহত ৪  

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে  বখাটে কর্তৃক দাখিল পরীক্ষার্থীদের ছবি ও ভিডিও ফুটেজ ধারন, বাঁধা দেওয়ায় মারপিট,  ভ্যান চালক সহ  আহত ৪।  উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দূপূরে  উপজেলার আটমূল ইউনিয়নের  বেতগাড়ী চাঁনপাড়া পাকা রাস্তার উপর।  অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার উপজেলার আলিয়ারহাট দাখিল মাদ্রাসা কেন্দ্রে  পিরব সিহালী চেতনপীর দাখিল মাদ্রাসার পরীক্ষার্থী দাইমুল্যা গ্রামের মমতাজ আক্তার, শাকিলা খাতুন, মাহবুবা আক্তার রেশমা, ফাতেমা আক্তার সহ ৪ পরীক্ষার্থী তাদের ভাড়া করা সিহালী গ্রামের অটোভ্যান চালক সাদ্দাম হোসেন কে নিয়ে  বাংলা ২য়পত্র পরীক্ষা শেষে দুপুর দেড়টার দিকে বাড়ীর দিকে রওন হয়।
আটমুল ইউনিয়নের বেতগাড়ী চাঁনপাড়া নামক স্থানে অটোভ্যানটি পৌঁছিলে উক্ত স্থানে একটি মুদি দোকানের সামনে থেকে বেতগাড়ী গ্রামের তাজুল ইসলামের ছেলে বখাটে যুবক আশিক ঐ ৪ পরীক্ষার্থীদের ছবি ও ভিডিও ফুটেজ স্মার্ট ফোনে ধারন করতে থাকে। এসময় অটোভ্যান চালক বখাটে যুবকদের ভিডিও ধারন ও ছবি তুলতে বাঁধা দিলে বখাটে যুবকের সঙ্গে বাকবিতন্ডা সৃষ্টি হয়। একপর্যায়ে বখাটে যুবক সহ আরো কয়েকজন যুবক একত্রিত হয়ে অটোভ্যান চালকের  মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরীক্ষার্থীরা অটোভ্যান চালককে রক্ষা করতে গেলে  তাদেরকেও এলোপাথারী ভাবে মারপিট করে আহত করে। পরে অটোভ্যান চালককে স্থানীয় ভাবে চিকিৎসা সেবার ব্যবস্ত করে।  এ ঘটনায় পরীক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন।
এব্যাপারে পরীক্ষার্থী মমতাজ আক্তার, শাকিলা খাতুন, মাহবুবা আক্তার রেশমা জানায়, আমরা নিয়মিত ভাবে পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে উল্লেখিত বখাটে যুবক আমাদের ভিডিও ধারন ও  ছবি তুললে অটোভ্যান চালক তাকে নিষেধ করে। এঘটনায় অটোভ্যান চালক ও আমাদেরকে অকথ্য ভাষায় গালি গালাজ ও এলোপাথারী ভাবে মারপিট করে আহত করে। আমরা তদন্ত সাপেক্ষে বখাটে যুবকের দৃষ্টান্তমূলক শাস্তি জানাচ্ছি।
এব্যাপারে অভিযুক্ত যুবক আশিক এর সাথে  যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।  এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলছুম সম্পা বলেন, এবিষয়ে অভিযোগ পেয়েছি, ইতিমধ্যে থানা অফিসার ইনচার্জ কে এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares