ফের আলোচনায় প্রিয়াংকা চোপড়া

বিনোদন ডেস্ক

বিশ্ব সুন্দরীর মুকুট পরার পর ২০০৩ সালে বলিউডে পা রাখেন প্রিয়াংকা চোপড়া। ওই সময় অক্ষয় কুমার অভিনীত ‘আন্দাজ’ দিয়ে বি টাউনে পা রাখেন পিগি।

অক্ষয় কুমার এবং লারা দত্তের বিপরীতে এ ছবিতে অভিনয় করেন প্রিয়াংকা। প্রথম সিনেমায় অভিনয়ের সময় তাকে অপমান করা হয় সেটের মধ্যে! সম্প্রতি প্রিয়াংকার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে অন্তর্জালে। এর মাধ্যমে নতুন করে আলোচনায় এলেন তিনি। ভিডিওতে প্রিয়াংকা জানান, ‘আন্দাজ’-এর একটি গানের রিহার্সাল করাচ্ছিলেন কোরিওগ্রাফার সরোজ খানের ছেলে রাজু খান। দক্ষিণ আফ্রিকায় চলছিল তার তালিম। প্রায় ৪০বার চেষ্টা করার পরও প্রিয়াংকা আত্নস্থ করতে পারছিলেন না নাচটি।

এরপর রাজু খান মাইক ছুড়ে ফেলে দিয়ে ক্ষেপে ওঠেন নায়িকার উপর। প্রশ্ন করতে শুরু করেন, বিশ্ব সুন্দরী হয়েছ বলে মনে করেছো তুমি একজন অভিনেত্রী হতে পারবে? রাজু খান যখন বকাবকি করছিলেন তাকে, সেই সময় অক্ষয় কুমার বাবা হয়েছেন বলে সেটে খবর আসে। সেই খবরই রক্ষা করে প্রিয়াংকাকে। এরপর বেশ কয়েকদিন তিনি নিজেকে তৈরি করার সময় পান।

নাচের তালিম নিয়ে এরপর সেটে ফিরে আন্দাজের শুটিং শেষ করেন বলেও জানান পিগি। প্রসঙ্গত ওই ঘটনার পর পণ্ডিত বীরু কৃষ্ণন-এর কাছে তালিম নেন প্রিয়াংকা চোপড়া। প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে কত্থকের তালিম নিতে শুরু করেন বলেও জানান নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares