প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ফুলপুরে ‘সার আনতে গিয়ে নিহত রফিকুলের’ পরিবার

নিজস্ব প্রতিবেদক :

১৯৯৫ সালের মার্চ মাসব্যাপী বিএনপি-জামাত জোট সরকারের আমলে ‘সার আনতে গিয়ে নিহত’দের পরিবারের কাছে কৃষক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী কৃষকরত শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে।

১৯৯৫ সালের মার্চে সার আনতে গিয়ে পুলিশের গুলিতে নিহত হয় ময়মনসিংহের ফুলপুর উপজেলার কৃষক রফিকুল ইসলাম মড়ল। তার পরিবারের কাছেও পৌঁছে দেয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার।

রবিবার (১০ মে) ময়মনসিংহ জেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুর রহিম মিন্টু ও  সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা (ভিপি বাবুল) নিহত কৃষক রফিকুল ইসলামের মায়ের হাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দেন।

ময়মনসিংহ কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা (ভিপি বাবুল) বলেন, কৃষকলীগের সংগ্রামী সভাপতি সমীর চন্দ্র  ও বিপ্লবী সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির নির্দেশনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমরা এই উপহার পৌঁছে দিচ্ছি।

দেশের ১৬ কোটি মানুষের অন্ন যোগানোর পবিত্র দায়িত্ব যাদের হাতে বিএনপি-জামায়াত ১০ কেজি সারের জন্য সেই কৃষককে গুলি করে হত্যা করেছিল। আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শত প্রতিকূলতার মাঝেও কৃষকদের খোঁজ খবর রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ। এর আগে কৃষক লীগ নেতৃবৃন্দ প্রধান মন্ত্রীর নির্দেশে শহীদ কৃষক পরিবারের খোঁজ খবর নেন এবং কবর জিয়ারত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares