প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া ও মোনাজাত করেছেন আ’লীগ

নিউজ ডেস্ক

৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীর ধানমন্ডিতে দলের সভাপ‌তি শেখ হাসিনার রাজনৈতিক কার্যাল‌য়ে দোয়া ও মোনাজাত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৩ জুন) বিকেলে দলের শীর্ষ নেতারা এই দোয়া ও মোনাজাতে অংশ নেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, এস এম কামাল, মির্জা আজম, শাখাওয়াত হোসেন শফিক, শফিউল আলম নাদেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবদুস সবুর, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সম্পাদক সামসুন্নাহার চাপা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজীত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সেলিম মাহমুদ, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য শাহাবউদ্দিন ফরাজী এ সময় উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ‌্যমে দোয়া ও মোনাজাতে অংশ নেন।

দেশের প্রাচীন রাজনৈতিক দলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকেশ্বরী মন্দির, কমলাপুর বৌদ্দ বিহার, মীরপুর ক্যাথলিক চার্চেও বিশেষ প্রার্থনা করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি।

এছাড়া কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু অ‌্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মোনাজাত করেন।

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করেছে ছাত্রলীগ। সন্ধ‌্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে প্রার্থনা সভা করা হবে বলে জানান ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares